রবিবার, ৩রা জুলাই, ২০২২ ইং, সকাল ১১:২০

কুষ্টিয়ায় অতিরিক্ত ডিআইজি ও পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদ্বয়ের ফুলেল শুভেচ্ছা জানালেন এসপি মো: খাইরুল আলম

ডেস্করিপোর্ট  কুষ্টিয়ায় অতিরিক্ত ডিআইজি ও পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তাদ্বয়ের ফুলেল শুভেচ্ছা জানালেন এসপি কুষ্টিয়া মো: খাইরুল আলম

বৃহস্পতিবার (১৬ জুন ২০২২) দুপুর ১ টায় পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলমের উদ্যোগে কুষ্টিয়া জেলায় সিআইডিতে কর্মরত বিশেষ পুলিশ সুপার সৈয়দ আবু সায়েম, অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত এবং কুষ্টিয়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত কর্মকর্তা দ্বয়ের সম্মানে পৃথকভাবে ফুলেল শুভেচছা ও কেক কাটার আয়োজন করা হয়।

এ সময় অতিরিক্ত ডিআইজি ও পুলিশ সুপার (এসপি) পদোন্নতি প্রাপ্ত দুই কর্মকর্তার হাতে ফুল দিয়ে জেলা পুলিশ কুষ্টিয়ার পক্ষ থেকে ফুলেল শুভেচছা জ্ঞাপন করেন পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম। পরবর্তীতে তিনি পদোন্নতি প্রাপ্ত দুই কর্মকর্তার সাথে কেক কেটে পদোন্নতির আনন্দ উদযাপন করেন।

এর আগে গত ১৫ জুন ২০২২ তারিখ সকাল সাড়ে ১১ টায় পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানকে র‍্যাঙ্ক ব্যাজ (Rank Badge) পরিয়ে দেন খুলনা রেঞ্জ ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম (বার) ও পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমানের সহধর্মিণী মিসেস খায়রুন নেসা।

এ সময় আরো উপস্থিত ছিলেন ড. এস এম ফরহাদ হোসেন, কমান্ড্যান্ট (পুলিশ সুপার), ইন – সার্ভিস ট্রেনিং সেন্টার কুষ্টিয়া, মোঃ শহীদ আবু সরোয়ার, পুলিশ সুপার, পিবিআই, কুষ্টিয়া, মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কুষ্টিয়া প্রমুখ।