রবিবার, ২০শে জুলাই, ২০২৪ ইং, রাত ৩:৩১

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে অতিরিক্ত ডিআইজি খাইরুল আলমের শ্রদ্ধা নিবেদন

ডেস্ক রিপোর্ট ।। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন অতিরিক্ত ডিআইজি মোঃ খাইরুল আলম।

মঙ্গলবার (১৪ নভেম্বর ২০২৩) দুপুর সাড়ে ১২ টায় অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম, অতিরিক্ত ডিআইজি মোঃ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত ডিআইজি ড.আ.ক.ম আকতারুজ্জামান বসুনিয়া, অতিরিক্ত ডিআইজি মোঃ শহিদ উল্লাহ, অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ শাহিনুর আলম খান এক সাথে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় হাইওয়ে পুলিশে কর্মরত অতিরিক্ত ডিআইজি বৃন্দ কিছুক্ষণ দাড়িয়ে নিরবতা পালন করেন এবং পরবর্তীতে সুরা ফাতিহা পাঠ করে ১৯৭৫ সালের ১৫ আগস্ট ঘাতকের নির্মম বুলেটে বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদদের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

উল্লেখ্য গত মঙ্গলবার (৬ নভেম্বর ২০২৩) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে জারি করা প্রজ্ঞাপনের মাধ্যমে তাকে অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি, গ্রেড-৪) পদমর্যাদায় পদোন্নতি দেওয়া হয়। বর্তমানে অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের দায়িত্বে আছেন।