মঙ্গলবার, ১১ই মে, ২০২১ ইং, সকাল ৭:৫০
শিরোনাম :
বরিশালে ভাড়া বাসায় বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু ঘিরে রহস্য ঘনীভূত বকশীগঞ্জে করোনায় ক্ষতিগ্রস্ত ৬৫০ পরিবারের মাঝে শাড়ি-লুঙ্গী বিতরণ পুকুর খননকালে উঠে এলো মানুষের কঙ্কাল! ফুলবাড়ীতে দরিদ্রদের মাঝে বন্ধুমহল সেচ্ছাসেবী সংগঠনের ঈদ উপহার বিতরণ গঙ্গায় ভেসে উঠছে শতাধিক মৃতদেহ, ভারতে নতুন আতঙ্ক দক্ষিণাঞ্চলের দেড় কোটি মানুষের ২৬ আইসিইউ বেড, ২ হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন! জেরুজালেমে রকেট হামলা আস্থা ভোটে হেরে ক্ষমতা হারালেন নেপালের প্রধানমন্ত্রী দেবীদ্বারে বৃদ্ধ দম্পতিকে প্রকাশ্যে কুপিয়ে যখম করল ভাতিজা পানিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে অসহায়,হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

বরিশালে কৃষকের জমির পাকা ধান কেটে দিলো যুবলীগ

শামীম আহমেদ  করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় কঠোর লকডাউনের কারণে অন্যান্য বছরের ন্যায় চলতি মৌসুমে জেলার আগৈলঝাড়া উপজেলায় অন্য জেলা থেকে শ্রমিক আসতে না পারায় জমির পাকা ধান কাটা নিয়ে মহাদুশ্চিন্তায় পরেছেন কৃষকরা।

তেমনি সুজনকাঠী গ্রামের কৃষক খোকন রায় শ্রমিক না পেয়ে পাকা ধান ঘরে তোলা নিয়ে মহাদুশ্চিন্তায় পরেছিলেন। খবর পেয়ে আজ রবিবার সকালে অসহায় কৃষক খোকন রায়ের জমির পাকা ধান কেটে দিয়েছেন উপজেলা যুবলীগের সদস্যরা। যুবলীগের একটি দল প্রচন্ড তাপদাহ উপেক্ষা করে কৃষক খোকন রায়ের ৮০শতক জমির পাকা ধান কেটে বাড়ি তুলে দিয়েছেন।

যুবলীগ নেতা ফয়জুল সেরনিয়াবাত জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশ এবং বরিশাল জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য সেরনিয়াবাত আশিক আব্দুল্লাহর নির্দেশে আগৈলঝাড়া যুবলীগের সদস্যরা গত চারদিন থেকে অসহায় কৃষকদের জমির পাকা ধান কেটে বাড়ি তুলে দিচ্ছেন। তিনি (ফয়জুল) আরও জানান, যেকোন অসহায় কৃষক ধান কাটা নিয়ে সমস্যায় পরলে তাদের খবর দিলেই তাদের জমির পাকা ধান যুবলীগের সদস্যরা কেটে বাড়ি তুলে দিচ্ছে।