শুক্রবার, ৪ঠা ডিসেম্বর, ২০২০ ইং, দুপুর ২:১২
শিরোনাম :
করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সচেতন করতে হবে : বিএমপি কমিশনার বরিশাল জেলা ছাত্রদল সভাপতি মিঠু বহিষ্কার যুক্তরাষ্ট্রের সাবেক তিন প্রেসিডেন্টের প্রকাশ্যে টিকা নেয়ার ঘোষণা যুক্তরাষ্ট্রে একদিনে লক্ষাধিক করোনা রোগী হাসপাতালে ভর্তি একাত্তরের ঘটনা ভুলে যাওয়া বা ক্ষমা করা যায় না: প্রধানমন্ত্রী ইরানের সঙ্গে চুক্তিতে ফিরতে চান বাইডেন! বরিশালে এডিসি জাকারিয়া রহমান জিকুর বদলী জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত নাগর্নো-কারাবাখ সংঘর্ষে আজারবাইজানের প্রায় ৩ হাজার সেনা নিহত গোল্ডেন মনিরের বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দেশের প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত সেনাবাহিনী : সেনাপ্রধান

শেখ রেহানার লেখা কবিতা আবৃত্তি করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অনলাইন ডেস্ক  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে ছোট বোন শেখ রেহানার লেখা কবিতা আবৃত্তি করলেন বড় বোন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে মঙ্গলবার রাত আটটায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী-মুজিব বর্ষ উদযাপনের বছরব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন অনুষ্ঠান করেন প্রধানমন্ত্রী। অনুষ্ঠানে মুজিববর্ষের ‘থিম সং’-এ কণ্ঠ দেন শেখ রেহানা।

আতশবাজির বর্ণিল আলোকচ্ছটায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করা হয়।বঙ্গবন্ধুর জন্মক্ষণের সঙ্গে মিল রেখে রাত ৮টায় ‘মুক্তির মহানায়ক’শীর্ষক অনুষ্ঠানের অংশ হিসেবে ঢাকার বিভিন্ন স্থানে একযোগে শুরু হয় আতশবাজি প্রদর্শনী।

নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বাইরের সব অনুষ্ঠান বাদ দিয়ে টেলিভিশনে ধারণ করা অনুষ্ঠানে সীমিত করা হয় উদ্বোধন অনুষ্ঠান।

শেখ রেহানার লেখা কবিতাটি পাঠকদের জন্য নিচে তুলে ধরা হলো:

শেখ রেহানার লেখা কবিতা আবৃত্তি করলেন শেখ হাসিনা