মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ ইং, সকাল ৭:৪৪
শিরোনাম :
আল্লামা শফীকে নিয়ে কটূক্তি, রিমান্ডে আলাউদ্দিন জিহাদী কুয়াকাটায় আবাসিক হোটেল থেকে ট্রলার মালিকের লাশ উদ্ধার বরিশাল কেমিস্ট ল্যাবরেটরিজের তিন কর্মকর্তার বিরুদ্ধে মামলা মঠবাড়িয়ায় ফুসকা খাওয়ানো কথা বলে দুই কলেজছাত্রীকে ধর্ষণ! গৌরনদীতে ইউনিয়ন পরিষদ পরিদর্শনে ডিডিএলজি বরিশালে সিআইডির ডিআইজিকে ডিসি খাইরুল আলমের ফুলেল শুভেচ্ছা আমরা সৎভাবে স্বাধীনভাবে জনগনের সেবা করতে চাই: ডিসি খাইরুল আলম নামাজে সব মুসল্লির মাস্ক পরা নিশ্চিতের আহ্বান প্রধানমন্ত্রীর অধিদফতরের গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে প্রধানমন্ত্রীর কাছে নারায়নগঞ্জে মসজিদে হতাহতদের পরিবারের ৬ দফা দাবি

শেখ রেহানার লেখা কবিতা আবৃত্তি করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অনলাইন ডেস্ক  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে ছোট বোন শেখ রেহানার লেখা কবিতা আবৃত্তি করলেন বড় বোন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে মঙ্গলবার রাত আটটায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী-মুজিব বর্ষ উদযাপনের বছরব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন অনুষ্ঠান করেন প্রধানমন্ত্রী। অনুষ্ঠানে মুজিববর্ষের ‘থিম সং’-এ কণ্ঠ দেন শেখ রেহানা।

আতশবাজির বর্ণিল আলোকচ্ছটায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করা হয়।বঙ্গবন্ধুর জন্মক্ষণের সঙ্গে মিল রেখে রাত ৮টায় ‘মুক্তির মহানায়ক’শীর্ষক অনুষ্ঠানের অংশ হিসেবে ঢাকার বিভিন্ন স্থানে একযোগে শুরু হয় আতশবাজি প্রদর্শনী।

নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বাইরের সব অনুষ্ঠান বাদ দিয়ে টেলিভিশনে ধারণ করা অনুষ্ঠানে সীমিত করা হয় উদ্বোধন অনুষ্ঠান।

শেখ রেহানার লেখা কবিতাটি পাঠকদের জন্য নিচে তুলে ধরা হলো:

শেখ রেহানার লেখা কবিতা আবৃত্তি করলেন শেখ হাসিনা