মঙ্গলবার, ১১ই মে, ২০২১ ইং, সকাল ৭:২৭
শিরোনাম :
বরিশালে ভাড়া বাসায় বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু ঘিরে রহস্য ঘনীভূত বকশীগঞ্জে করোনায় ক্ষতিগ্রস্ত ৬৫০ পরিবারের মাঝে শাড়ি-লুঙ্গী বিতরণ পুকুর খননকালে উঠে এলো মানুষের কঙ্কাল! ফুলবাড়ীতে দরিদ্রদের মাঝে বন্ধুমহল সেচ্ছাসেবী সংগঠনের ঈদ উপহার বিতরণ গঙ্গায় ভেসে উঠছে শতাধিক মৃতদেহ, ভারতে নতুন আতঙ্ক দক্ষিণাঞ্চলের দেড় কোটি মানুষের ২৬ আইসিইউ বেড, ২ হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন! জেরুজালেমে রকেট হামলা আস্থা ভোটে হেরে ক্ষমতা হারালেন নেপালের প্রধানমন্ত্রী দেবীদ্বারে বৃদ্ধ দম্পতিকে প্রকাশ্যে কুপিয়ে যখম করল ভাতিজা পানিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে অসহায়,হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

শেখ রেহানার লেখা কবিতা আবৃত্তি করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

অনলাইন ডেস্ক  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে ছোট বোন শেখ রেহানার লেখা কবিতা আবৃত্তি করলেন বড় বোন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে মঙ্গলবার রাত আটটায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী-মুজিব বর্ষ উদযাপনের বছরব্যাপী অনুষ্ঠানমালার উদ্বোধন অনুষ্ঠান করেন প্রধানমন্ত্রী। অনুষ্ঠানে মুজিববর্ষের ‘থিম সং’-এ কণ্ঠ দেন শেখ রেহানা।

আতশবাজির বর্ণিল আলোকচ্ছটায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করা হয়।বঙ্গবন্ধুর জন্মক্ষণের সঙ্গে মিল রেখে রাত ৮টায় ‘মুক্তির মহানায়ক’শীর্ষক অনুষ্ঠানের অংশ হিসেবে ঢাকার বিভিন্ন স্থানে একযোগে শুরু হয় আতশবাজি প্রদর্শনী।

নভেল করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বাইরের সব অনুষ্ঠান বাদ দিয়ে টেলিভিশনে ধারণ করা অনুষ্ঠানে সীমিত করা হয় উদ্বোধন অনুষ্ঠান।

শেখ রেহানার লেখা কবিতাটি পাঠকদের জন্য নিচে তুলে ধরা হলো:

শেখ রেহানার লেখা কবিতা আবৃত্তি করলেন শেখ হাসিনা