বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ ইং, সন্ধ্যা ৭:০৩
শিরোনাম :
বকশীগঞ্জে জনপ্রতিনিধি ও সরকারি কর্মচারীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করোনা ভাইরাস প্রতিরোধে ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটি’র ক্যাম্পেইন ও মাষ্ক বিতরণ অপরাধ নিয়ন্ত্রন করে অপরাধীকে ধরার বিষয়ে নিঃশ্বার্থ ভাবে কাজ করতে হবে: ডিসি খাইরুল আলম বরিশালে চিকিৎসা ব্যয় কমানোর লক্ষ্যে কর্মশালা অনুষ্ঠিত বাস মালিককে মারধর, বরিশাল থেকে ১০ রুটে বাস চলাচল বন্ধ বঙ্গবন্ধু একজন শিশু বান্ধব নেতা ছিলেন: বিএমপি কমিশনার চীনা চন্দ্রযানের চাঁদে সফল অবতরণ তুরস্কে বঙ্গবন্ধুর আর ঢাকায় আতাতুর্কের ভাস্কর্য নির্মাণের সিদ্ধান্ত মাস্ক থুতনিতে রেখে বাইরে ঘুরলে জরিমানা ডাবল করোনায় দেশে আরও ৩৮ মৃত্যু, নতুন শনাক্ত ২১৯৮

ফায়ার সার্ভিস নেবে ১৮৫ জন

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরে ৫ পদে ১৮৫ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের আগামী ৬ ও ৭ মার্চ নির্ধারিত স্থানে উপস্থিত থাকতে হবে।

যেসব পদে লোক নিয়োগ: চালক ১৪৩ জন, ইঞ্জিন ড্রাইভার (মেরিন) ২ জন, মাস্টার ড্রাইভার (মেরিন) ২ জন, স্পিডবোট ড্রাইভার ২ জন, পরিচ্ছন্নতাকর্মী ৩৬ জন।

চালক পদে শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণি, দক্ষতা: ভারী যানবাহনের বৈধ ড্রাইভিং লাইসেন্স, শারীরিক যোগ্যতা: উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি, বুকের মাপ ৩২ ইঞ্চি, ওজন ১১০ পাউন্ড, শারীরিক গঠন: ত্রুটিমুক্ত, বেতন: ৯ হাজার ৭০০-২৩ হাজার ৪৯০ টাকা।

ইঞ্জিন ড্রাইভার (মেরিন) পদের শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে সনদ, বেতন: ৯ হাজার ৭০০-২৩ হাজার ৪৯০ টাকা।

স্পিডবোট ড্রাইভারের শিক্ষাগত যোগ্যতা: সংশ্লিষ্ট বিষয়ে সনদ। বেতন: ৯ হাজার ৭০০-২৩ হাজার ৪৯০ টাকা।

পরিচ্ছন্নতাকর্মী পদে শিক্ষাগত যোগ্যতা: অষ্টম শ্রেণি পাস, অভিজ্ঞ হতে হবে। বেতন: ৮ হাজার ২৫০-২০ হাজার ১০ টাকা।