মঙ্গলবার, ১১ই মে, ২০২১ ইং, সকাল ৬:১৫
শিরোনাম :
বরিশালে ভাড়া বাসায় বিশ্ববিদ্যালয়ছাত্রীর মৃত্যু ঘিরে রহস্য ঘনীভূত বকশীগঞ্জে করোনায় ক্ষতিগ্রস্ত ৬৫০ পরিবারের মাঝে শাড়ি-লুঙ্গী বিতরণ পুকুর খননকালে উঠে এলো মানুষের কঙ্কাল! ফুলবাড়ীতে দরিদ্রদের মাঝে বন্ধুমহল সেচ্ছাসেবী সংগঠনের ঈদ উপহার বিতরণ গঙ্গায় ভেসে উঠছে শতাধিক মৃতদেহ, ভারতে নতুন আতঙ্ক দক্ষিণাঞ্চলের দেড় কোটি মানুষের ২৬ আইসিইউ বেড, ২ হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন! জেরুজালেমে রকেট হামলা আস্থা ভোটে হেরে ক্ষমতা হারালেন নেপালের প্রধানমন্ত্রী দেবীদ্বারে বৃদ্ধ দম্পতিকে প্রকাশ্যে কুপিয়ে যখম করল ভাতিজা পানিসম্পদ প্রতিমন্ত্রীর পক্ষে অসহায়,হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

ভোলায় ট্রাক চাপায় নারী পুলিশ নিহত

ভোলা প্রতিনিধি  ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট বাজার এলাকা ট্রাক চাপায় উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আকলিমা (৩০) নামে এক নারী পুলিশ নিহত হয়েছেন।

রোববার (২ মে) দুপুর ১২ টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কে এ দূর্ঘটনা ঘটে। নিহত আকলিমা বোরহানউদ্দিন থানায় কর্মরত ছিলেন বলে জানা গেছে।

নিহত আকলিমা পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানার কলাগাছিয়া এলাকার এসআই মোঃ জসিমউদ্দিনের স্ত্রী।

ভোলার সহকারী পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ রাসেলুর রহমান জানান, বোরহানউদ্দিন থানার উপ-সহকারী পরিদর্শক (এএসআই) আকলিমাসহ দুই পুলিশ একটি মামলার তদন্ত শেষ করে মোটরসাইকেলে করে বোরহানউদ্দিনে ফিরছিলেন। পথে কুঞ্জেরহাট বাজার এলাকায় এলে মোটরসাইকেলটি থেকে ছিটকে পড়েন আকলিমা। এ সময় দ্রæত গতির একটি ট্রাক তাকে চাপায় দেয়। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়।
ভোলার জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এ তথ্য নিশ্চিত করে বলেন, এ ঘটনায় এএসআই আকলিমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করা হয়েছে।