শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং, সকাল ৮:৩৬
শিরোনাম :
সপ্তাহে ৬ দিন শিক্ষাপ্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয় এপ্রিল মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস

ফুলবাড়ী ইউনিয়ন আ’লীগের বিশেষ বর্ধিত সভা অনু্ষ্ঠিত

মোস্তাফিজার রহমান(জাহাঙ্গীর)ফুলবাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধি  কুড়িগ্রামের ফুলবাড়ীতে চলমান রাজনৈতিক অবস্থা ও বাংলাদেশ আ’লীগ বড়ভিটা ইউনিয়ন শাখার সাংগঠনিক কর্মকান্ডের বিষয়ে বিশেষ বর্ধিত সভা অনু্ষ্ঠিত হয়েছে। সভায় অতীতের সকল দ্বিধা,অভিমান ভুলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে আ’লীগের পতাকা তলে ঐক্যবদ্ধ থেকে কাজ করার প্রত্যয় করেন ইউনিয়নটির আ’লীগ ও যুবলীগ নেতৃবৃন্দ।

রবিবার ২৭ সেপ্টেম্বর বিকালে বাংলাদেশ আ’লীগ বড়ভিটা ইউনিয়ন শাখার আয়োজনে বড়ভিটা উচ্চ বিদ্যালয়ের হলরুমে বিশেষ বর্ধিত সভাটি অনু্ষ্ঠিত হয়।

উল্লেখ্য, বিগত উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা ও ইউনিয়ন আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে টানাপোড়ন দেখা দেয়।ফলে ব্যাহত হয় সাংগঠনিক কার্যক্রম। এমতাবস্থায় নিজেদের মধ্যে সকল ভুল বুঝাবুঝির অবসান ঘটিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার আদর্শকে ধারন করে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন আ’লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় বড়ভিটা ইউনিয়ন আ’লীগের সহ সভাপতি শরিফুল হক মিল্টনের সভাপতিত্বে বক্তব্য প্রদান করেন, উপজেলা আ’লীগের সভাপতি আতাউর রহমান শেখ, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কুড়িগ্রাম জেলা পরিষদ সদস্য আহাম্মদ আলী পোদ্দার রতন, যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল হুদা দুলাল, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল লতিফ মিয়া, সাংগঠনিক সম্পাদক ও ফুলবাড়ী সদর ইউনিয়ন চেয়ারম্যান হারুন-অর রশিদ হারুন, উপজেলা যুবলীগের সভাপতি আশরাফুল আলম মন্ডল বুলবুল ও সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক মিলন সহ উপজেলা আ’লীগ ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সহ সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন সরকার, শিমুলবাড়ী ইউনিয়ন আ’লীগ সভাপতি এজাহার আলী মিয়া, বড়ভিটা ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক আলহাজ্ব ডাঃ আব্দুল আউয়াল সরকার, বড়ভিটা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি বাতেন বসুনিয়া ও সাধারণ সম্পাদক রাসেল খন্দকার প্রমুখ।