শনিবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং, রাত ৪:০৬
শিরোনাম :
সপ্তাহে ৬ দিন শিক্ষাপ্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয় এপ্রিল মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস

প্রবীণ ভোটাররা ট্রাম্পের কাছে খরচযোগ্য: বাইডেন

অনলাইন ডেস্ক  করোনা মহামারী মোকাবেলায় মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ব্যর্থতার কড়া সমালোচনা করেছেন তার ডেমোক্র্যাটদলীয় প্রতিদ্বন্দ্বী জো বাইডেন।

তিনি বলেন, প্রবীণ ভোটাররা যে তার কাছে খরচযোগ্য, ভাইরাসের ভয়াবহতার বিষয়ে গুরুত্ব না দিয়েই প্রেসিডেন্ট তা বুঝিয়ে দিয়েছেন।

মঙ্গলবার ফ্লোরিডার দক্ষিণাঞ্চলে পেমব্রোক পাইনস শহরের একটি প্রবীণ সেবা কেন্দ্রে নির্বাচনী প্রচারে তিনি এ কথা বলেন।

বিবিসির খবরে এমন তথ্য পাওয়া গেছে। বাইডেন বলেন, ট্রাম্পের কাছে আপনারা খরচযোগ্য, আপনারা বিস্মরণযোগ্য, আপনারা কার্যত কেউই না।

তিনি আরও বলেন, এভাবেই ট্রাম্প প্রবীণদের দেখেন, আপনাদের দেখেন।

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসা নেয়ার পর নির্বাচনী প্রচারে ফেরা ট্রাম্প সোমবার ফ্লোরিডায় প্রচার চালিয়েছিলেন। তার সমাবেশে উপস্থিত কয়েক হাজার মানুষের অধিকাংশের মুখেই সেদিন মাস্ক ছিল না।

অন্যদিকে বাইডেনের প্রচার হয়েছে মাস্ক পরে, সামাজিক দূরত্বের নির্দেশনা মেনে। ডেমোক্র্যাটদলীয় এ প্রার্থী বলেন, করোনাভাইরাস যে বয়স্কদের জন্য মারাত্মক, রিপাবলিকান ট্রাম্প এ বিষয়টিকে অবজ্ঞা করেছেন।

মার্কিন প্রেসিডেন্ট একমাত্র নিজেকে ছাড়া আর কোনো বয়স্ক ব্যক্তির প্রতি যত্নবান নন বলেও মন্তব্য করেন তিনি।

হোয়াইট হাউসের যে অনুষ্ঠানকে সুপার স্প্রেডার বলা হচ্ছে, সে অনুষ্ঠানে আয়োজন এবং সেখানে রিপাবলিকানদের একে অপরকে জড়িয়ে ধরারও সমালোচনা করেছেন ৭৭ বছর বয়সী বাইডেন।