বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২০ ইং, রাত ১:৫১
শিরোনাম :
মা ইলিশ রক্ষা করতে গিয়ে হামলায় আহত পুলিশ পোলট্রি ও ডেইরি শিল্পের সুরক্ষায় সরকার নীতিমালা তৈরি করছে: প্রাণিসম্পদমন্ত্রী ক্ষুদ্র ব্যবসায়ীদের অল্প সুদে ঋণ দিতে বললেন প্রধানমন্ত্রী গণধর্ষণের ঘটনায় পুলিশ কর্মকর্তা রায়হানুল গ্রেফতার ভোলায় এক ঘণ্টার জন্য পুলিশ সুপার হলেন স্কুলছাত্রী রিমি বরিশালে গণনাট্য সংস্থার একযুগ পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত ঝালকাঠিতে ইলিশ শিকারের দায়ে ভ্রাম্যমান আদালতে দুই জেলের কারাদন্ড হাজী সেলিমের ছেলে ইরফানের বিরুদ্ধে মামলার তদন্তভার ডিবিতে যাচ্ছে হোয়াইট হাউসকে করোনার হট জোন করেছেন ট্রাম্প ট্রাফিক আইন মেনে চলুন, ট্রাফিক পুলিশকে সহায়তা করুন: ডিসি জাকির হোসেন মজুমদার

যে কোন মূল্যে সমাজ থেকে নারী নির্যাতন ও ধর্ষণ নির্মূল করতে হবে : ডিআইজি শফিকুল ইসলাম

ডেক্সরিপোর্ট  বাংলাদেশ পুলিশের দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বরিশাল রেঞ্জাধীন ৬ জেলায় ৪৭২টি বিটে একযোগে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমাবেশ করেছে পুলিশ। এসময় স্ব-স্ব বিটের ফেসবুক পেইজে সমাবেশ সারাসরি সম্প্রচার করা হয়।

শনিবার (১৭ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় বরিশাল জেলার বানারীপাড়া পৌরসভা এলাকায় অনুষ্ঠিত নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন ডিআইজি মো. শফিকুল ইসলাম-বিপিএম (বার), পিপিএম।

সমাবেশ তিনি বলেন, নারী ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধে প্রতিটি পরিবার, গ্রাম-মহল্লা, শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ, মন্দিরসহ সকল প্রতিষ্ঠানকে নিজ নিজ অবস্থান থেকে জোরালো ভূমিকা রাখাতে হবে। প্রতিটি নারী আমাদের মা/বোন অথবা কন্যা। যে কোন মূল্যে সমাজ থেকে নারী নির্যাতন এবং ধর্ষণ নির্মূল করতে হবে। একই সঙ্গে আইনের কঠোর প্রয়োগ নিশ্চিত করতে হবে।

সমাবেশে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, শিক্ষক, মসজিদের ইমামসহ বিভিন্ন শ্রেণি-পেশার উল্লেখযোগ্য সংখ্যক মানুষ অংশগ্রহণ করেন।