শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং, দুপুর ১২:৩৩
শিরোনাম :
সপ্তাহে ৬ দিন শিক্ষাপ্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয় এপ্রিল মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস

মনপুরায় কিশোর-কিশোরীদের পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ

আরিফ হোসেন, তজুমদ্দিন প্রতিনিধি  ভোলার মনপুরা উপজেলার কিশোর -কিশোরী ক্লাবের পিয়ার লিডারদের পুষ্টি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

বৃঃহস্পতিবার সকাল ৯টায় সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয় হলরুমে এই প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। শিশু ও কিশোর-কিশোরীদের সুরক্ষা ত্বরান্বিতকরণ (এপিসি) প্রকল্প, ইউনিসেফ এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়’র সহযোগিতায়, বে-সরকারী উন্নয়ন সংস্থা কোস্ট ট্রাস্ট এই প্রশিক্ষণের আয়োজন করেন। কোস্ট ট্রাস্ট এপিসি প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মোঃ মিজানুর রহমানের সঞ্চালনায় প্রশিক্ষণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা (ভারপ্রাপ্ত) কর্মকর্তা ডাঃ মোঃ রাফিদুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুপ কুমার পাল। আরো উপস্থিত ছিলেন মনপুরা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিরুল ইসলাম, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় এপিসি প্রকল্পের চাইল্ড রাইটস ফ্যাসিলিটেটর, জাহিদুল ইসলাম ও আজাদ হোসেন, কোস্ট ট্রাস্ট এপিসি প্রকল্পের প্রজেক্ট অফিসার মোঃ আরিফ হোসেন, সিবিসিপিসি কমিটির সদস্যসহ প্রমুখ।