শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং, সকাল ১১:৪১
শিরোনাম :
১১ দিনে প্রায় ১০০ কিলোমিটার পথ পাড়ি দিয়েছে কুমিরটি আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা-বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল কুমিল্লায় কেন্দ্রীয় শহীদ মিনারে হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি মো:খাইরুল আলম এর পুষ্পস্তবক অর্পণ ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন ঈদযাত্রায় ট্রেনের টিকিট কিনতে ৯৫ লাখ হিট জাহাজের ধাক্কায় ভেঙে পড়লো যুক্তরাষ্ট্রের ফ্রান্সিস স্কট কি ব্রিজ চার দিনের সফরে ঢাকায় আসছেন ভুটানের রাজা পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিশ্ব খাদ্য কর্মসূচি ও জাতিসংঘ নারী প্রতিনিধির সাক্ষাৎ এ বছর প্রাথমিকে শিক্ষক নিয়োগ হবে ১৩ হাজার ৭৮১ বরিশালে হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের ফিরিয়ে দিল এপিবিএন পুলিশ

নলছিটিতে দুই’শ পিস ইয়াবাসহ নারী মাদক কারবারি আটক

ঝালকাঠি প্রতিনিধি  ঝালকাঠির নলছিটির দপদপিয়া থেকে দুই’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ নারী মাদক কারবারি সোনিয়া ওরফে রিয়া মনি (২০) কে আটক করেছে ডিবি পুলিশ। সোমবার (২৩ নভেম্বর) রাতে উপজেলার দপদপিয়া চৌমাথা থেকে তাকে আটক করা হয়।

সোনিয়া জেলার রাজাপুর উপজেলার নৈকাঠি গ্রামের আনসার উদ্দিন তালুকদারের মেয়ে। মঙ্গলবার সকালে তার বিরুদ্ধে নলছিটি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে ডিবি পুলিশের (ওসি) ইকবাল বাহার খান জানান, ওই নারী দীর্ঘ দিন ধরে জেলার বিভিন্ন স্থানে মাদকসেবিদের কাছে ইয়াবা টেবলেট বিক্রি করে আসছিল। সোমবার রাতে ক্রেতা সেজে ঝালকাঠি ডিবি পুলিশের একটি টিম নলছিটির দপদপিয়া চৌমাথায় থেকে তাকে আটক করে।