শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং, রাত ৯:৩৬
শিরোনাম :
সপ্তাহে ৬ দিন শিক্ষাপ্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয় এপ্রিল মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস

ভারতীয় হনুমান ট্রাকে চড়ে বাংলাদেশে এলো

ডেস্ক রিপোর্ট  চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দরে ভারতীয় পণ্যবাহী ট্রাকের উপর চড়ে একটি ভারতীয় হনুমান পানামা ইয়ার্ডের ভেতরে প্রবেশ করেছে। রোববার সকালে ভারতীয় একটি পণ্যবাহী ট্রাকে হনুমানটি সোনামসজিদ বন্দরে প্রবেশ করে।

জানা গেছে, পানামা ইয়ার্ডের ভেতরে হনুমানটি ঘোরাফেরা করে বিভিন্ন ট্রাকে ছুটে বেড়ায়। একপর্যায়ে হনুমানটি পানামা ৩ নম্বর গেট দিয়ে লাফিয়ে বের হয়ে যায়। এ সময় সোনামসজিদ থেকে একটি মোটরসাইকেল ভোলাহাটের দিকে যাওয়ার পথে হনুমানটি মোটরসাইকেলের পেছনে চড়ে চলে যায়। শেষ খবর পাওয়া পর্যন্ত হনুমানটি ভোলাহাট মেডিকেল মোড়ে অবস্থান করছিল।

উল্লেখ্য, ভারতীয় হনুমানটি সাধারণ মানুষের কোনো ক্ষতি করছে না। বরং মানুষের আশপাশে ঘোরাঘুরি করছে।