শনিবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং, রাত ১:২১
শিরোনাম :
সপ্তাহে ৬ দিন শিক্ষাপ্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয় এপ্রিল মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস

আরিয়ানকে দেখতে শাহরুখের বাড়িতে ভক্তদের ভিড়

অনলাইন ডেস্ক  মুম্বাইয়ের আর্থার রোড জেলে তিন সপ্তাহ বন্দিদশা পেরিয়ে বৃহস্পতিবারই জামিন পেয়েছিলেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আদালতের রায়ের প্রক্রিয়া মেনে শনিবার সকালে জেল থেকে বেরিয়ে আসলেন তিনি। সাধারণ মানুষ ও চিত্রগাহকদের ভিড় পেরিয়ে তার পরে সোজা গাড়িতে। বাড়ির পথ ধরলেন তারকাপুত্র। তবে তার সঙ্গে দেখা যায়নি শাহরুখকে। তিনি গাড়ির ভেতরেই ছিলেন।

এদিকে সকাল থেকেই আরিয়ানের পথ চেয়ে এক সাধু বসেছিলেন মান্নাতের সামনে। তিনি নিমগ্ন হয়ে পড়ে গেছেন হনুমান চালিশা। এমন এক ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। তাকে একনজর দেখতে শাহরুখের বাসভবন ‘মান্নাত’-এর সামনে জড়ো হয়েছিল হাজারো মানুষ। শুধু বাসভবনই নয়, কারাফটকেও হাজির হয়েছিলেন শাহরুখের ভক্ত-অনুরাগীরা।

কিং খানের ছেলেকে এক নজর দেখতে কারাফটক থেকে মান্নাতের পুরো রাস্তায়ই ছড়িয়ে ছিল হাজারো মানুষ। গাড়ির পেছনেও ছুটেছে অনেকে।

আর মান্নাতের সামনে যেন পরিণত হয়েছিল জনসমুদ্রে। সেই জনসমুদ্রের একাংশ ঢাকঢোল পিটিয়ে স্বাগত জানায় আরিয়ানকে।

গত ২ অক্টোবর মধ্যরাতে মাঝসমুদ্রে একটি জাহাজে চলা রেভ পার্টি থেকে তাকে আটক করে ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।