শনিবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং, রাত ৩:৪৯
শিরোনাম :
সপ্তাহে ৬ দিন শিক্ষাপ্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয় এপ্রিল মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস

মাদারীপুরে ৪৩ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেস্করিপোর্ট  মাদারীপুর র‌্যাব ৮-এর বিশেষ আভিযানিক দল দুটি অভিযান পরিচালনা করে ৪৩ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল রোববার শরীয়তপুর জেলার জাজিরা উপজেলাধীন সদর আলী মাদবরকান্দি আনন্দবাজার ব্রিজের দক্ষিণ পাশে কাজিরহাট বাজার থেকে কাঁঠালবাড়ি ঘাটগামী পাকা রাস্তার ওপর অভিযান চালিয়ে ২২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী এবং গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার কানুরিয়া গ্রামের আবেদ শেখের ছেলে ইমদাদুল শেখ (৪৫) ও কুষ্টিয়া সদর উপজেলার বটতলি দক্ষিণপাড়া গ্রামের মৃত জব্বার মল্লিকের ছেলে সিরাজ মল্লিককে (৫৮) গ্রেফতার করে।

এদিকে শনিবার সন্ধায় সদর উপজেলার খোয়াজপুর ইউপি ৮নং ওয়ার্ডের পখিরা এলাকার আছমত আলী খান সেতুর টোল প্লাজার পূর্ব পাশে সড়কে অভিযান পরিচালনা করে র‌্যাব। অভিযানকালে একটি পিকআপ এবং ২১ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার চর দক্ষিণ থানার উলুন গ্রামের মো. খোকন মিয়ার ছেলে মো. নুরুল ইসলাম (২০) ও একই জেলার রাজাপাড়া গ্রামের আকবর হোসেনের ছেলে মো. হাসান মাহমুদকে (১৯) গ্রেফতার করা হয়।