শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং, সকাল ৭:৩৩
শিরোনাম :
সপ্তাহে ৬ দিন শিক্ষাপ্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয় এপ্রিল মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস

খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার মোঃ খাইরুল আলম

ডেস্করিপোর্ট  জুন ও জুলাই মাসে পরপর দুই বার খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন কুষ্টিয়া জেলা পুলিশ সুপার মোঃ খাইরুল আলম।

রবিবার (৭ আগস্ট) সকাল সাড়ে ১০ টায় খুলনা রেঞ্জ ডিআইজি’র কার্যালয়ে ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম (বার), ডিআইজি, খুলনা রেঞ্জের সভাপতিত্বে জুন ও জুলাই মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অপরাধ পর্যালোচনা সভায় কুষ্টিয়া জেলা তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় খুলনা রেঞ্জের অন্যান্য জেলার তুলনায় ভাল করার কারণে কুষ্টিয়া জেলাকে পরপর দুই মাস অর্থাৎ জুন ও জুলাই মাসের জন্য খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে ঘোষণা করা হয়।

কুষ্টিয়া জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা তথা উত্তম কাজের স্বীকৃতিস্বরুপ এ পুরস্কার প্রদান করা হয়। তদন্ত ও অপরাধ দমনে বিশেষ অবদান, আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখা, মাদকদ্রব্য উদ্ধার, অস্ত্র উদ্ধার, W/A তামিল, W/A নিস্পত্তিসহ বিশেষ করে তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় জুন/২০২২ এবং জুলাই/২০২২ মাসে কুষ্টিয়া জেলা শ্রেষ্ঠত্ব অর্জন করায় পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলমকে শ্রেষ্ঠ জেলার স্বীকৃতি স্বরূপ সম্মাননা ক্রেস্ট তুলে দেন খুলনা রেঞ্জের অভিভাবক ডিআইজি ড. খঃ মহিদ উদ্দিন, বিপিএম (বার)।

এ ছাড়াও খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল ও শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হওয়ায় সম্মাননা ক্রেস্ট পান কুষ্টিয়া জেলার সদর সার্কেল মোঃ আতিকুল ইসলাম ও কুষ্টিয়া জেলার দৌলতপুর থানর অফিসার ইনচার্জ মোঃ জাবিদ হাসান।

এ সময় আরো উপস্থিত ছিলেন এ কে এম নাহিদুল ইসলাম, পিপিএম, অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ), খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, খুলনা, মোঃ নজরুল ইসলাম বিপিএম, পিপিএম, অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ এন্ড ক্রাইম) খুলনা রেঞ্জ, বাংলাদেশ পুলিশ, খুলনা, প্রবীর কুমার রায়, পিপিএম (বার), পুলিশ সুপার, নড়াইল ( অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), মুনতাসিরুল ইসলাম, পিপিএম, পুলিশ সুপার, ঝিনাইদহ ( অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত), মোহাম্মদ মাহবুব হাসান, পিপিএম, পুলিশ সুপার, খুলনা, মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পিপিএম (বার), পুলিশ সুপার, সাতক্ষীরা, প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম (বার) পিপিএম, পুলিশ সুপার, যশোর, মোহাম্মদ জহিরুল ইসলাম, পুলিশ সুপার, মাগুরা, কে, এম, আরিফুল হক, পিপিএম, পুলিশ সুপার, বাগেরহাট, মোঃ জাহিদুল ইসলাম, পিপিএম, পুলিশ সুপার, চুয়াডাঙ্গা, মোঃ রাফিউল আলম, পুলিশ সুপার, মেহেরপুর জেলাসহ খুলনা রেঞ্জের অন্যান্য কর্মকর্তা প্রমুখ।