বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং, দুপুর ২:৩২
শিরোনাম :
আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত বাংলাদেশকে বন্যা নিয়ন্ত্রণে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি

বিশ্বকাপ নিয়ে বাগবিতণ্ডা, বন্ধুর ছুরিকাঘাতে বন্ধু খুন

ডেস্করিপোর্ট  চাঁদপুরে বিশ্বকাপ ফুটবলের খেলা নিয়ে বাগবিতণ্ডার জেরে বন্ধুর হাত বন্ধু খুন হয়েছে।

দশম শ্রেণির ছাত্র মেহেদীতে (১৬) ছুরিকাঘাতে হত্যা করেছে একই এলাকার তার বন্ধু বরকত (২০)।

ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নানুপুর আমিন বেপারী বাড়ির সামনে।

ঘটনার পরপরই মেহেদীকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় অভিযুক্ত বরকতকে তার বাড়ির থেকে এলাকাবাসী আটক করে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

নিহত মেহেদীর পিতা হেলাল বেপারী বলেন, আমার ছেলে দু’দিন আগে আর্জেন্টিনার খেলা দেখছিল। ওইদিন রাতে আমার ছেলেকে খেলা নিয়ে কথাকাটির জের ধরে বরকত মারধর করে।

এরপর সোমবার সন্ধ্যায় আমার ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে বরকত ছুরি দিয়ে এলোপাতাড়ি বুকে আঘাত করে অন্ধকারে ফেলে রেখে যায়।

চাঁদপুর মডেল থানার ওসি মো. আবদুর রউফ বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় জড়িত বরকতকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। মেহেদীর মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।