শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং, সকাল ১০:৫৪
শিরোনাম :
সপ্তাহে ৬ দিন শিক্ষাপ্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয় এপ্রিল মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচন হবে না: মির্জা ফখরুল

ডেস্করিপোর্ট  বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যতক্ষণ পর্যন্ত দেশে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার না আসছে, ততক্ষণ কোনো নির্বাচন হবে না। আগামী নির্বাচন হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। ২০০৯ সালে পিলখানায় শহীদদের স্মরণে বাংলাদেশ জাতীয়তাবাদী দল এ আলোচনা সভার আয়োজন করে।

দেশের মানুষ সরকারের পরিবর্তন চায় উল্লেখ করে তিনি বলেন, মানুষ জেগে উঠেছে, জেগে উঠছে। আজকে দেয়ালের লেখা পড়েন, মানুষের চোখের ভাষা দেখেন। দেখবেন এ সরকারের প্রতি মানুষের শুধু ঘৃণা আর ঘৃণা। এই মুহূর্তে সকলে চায় এই সরকারের পরিবর্তন।

দল-মত নির্বিশেষে সবাইকে এক হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, সমস্ত সংগঠন, সমস্ত ব্যক্তিকে এক হতে হবে। এটা শুধু বিএনপির জন্য নয়, কোনো দলের জন্য নয়, এটা দেশের মানুষের জন্য। দেশকে রক্ষা করার জন্য আজকে সকলকে এগিয়ে আসতে হবে।

মির্জা ফখরুল আরও বলেন, দেশে বিএনপি নিরাপদ নয়, জাসদ নিরাপদ নয়, অন্যান্য ধর্ম পালন করে তারাও নিরাপদ নয়, কেউ নিরাপদ নয়। সকলকে একতাবদ্ধ হতে হবে।