শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ ইং, সন্ধ্যা ৬:৩৮
শিরোনাম :
হাইওয়ে পুলিশ প্রধানকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম হাইওয়ে পুলিশ প্রধান এর সাথে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর করলেন কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম হাইওয়ে পুলিশ এর ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম এর সাথে কুমিল্লা রিজিয়নের ২২ থানার অফিসার ইনচার্জদের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর কুমিল্লায় পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্সে অংশ গ্রহণ করলেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি খাইরুল আলম স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপিকে ফুলেল শুভেচ্ছা জানালেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বগুড়ায় আইএফআইসি ব্যাংকের সিন্দুক ভেঙে ২৯ লাখ টাকা চুরি বেনজীরের দুর্নীতির তথ্যপ্রমাণ পাওয়া গেছে : দুদক জলবায়ু মোকাবিলায় ‘লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস’ অ্যাওয়ার্ড পেলেন প্রধানমন্ত্রী জম্মুতে হিন্দু তীর্থযাত্রীদের বহনকারী বাসে হামলা, নিহত ১০

তত্ত্বাবধায়ক সরকার ছাড়া কোনো নির্বাচন হবে না: মির্জা ফখরুল

ডেস্করিপোর্ট  বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, যতক্ষণ পর্যন্ত দেশে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার না আসছে, ততক্ষণ কোনো নির্বাচন হবে না। আগামী নির্বাচন হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। ২০০৯ সালে পিলখানায় শহীদদের স্মরণে বাংলাদেশ জাতীয়তাবাদী দল এ আলোচনা সভার আয়োজন করে।

দেশের মানুষ সরকারের পরিবর্তন চায় উল্লেখ করে তিনি বলেন, মানুষ জেগে উঠেছে, জেগে উঠছে। আজকে দেয়ালের লেখা পড়েন, মানুষের চোখের ভাষা দেখেন। দেখবেন এ সরকারের প্রতি মানুষের শুধু ঘৃণা আর ঘৃণা। এই মুহূর্তে সকলে চায় এই সরকারের পরিবর্তন।

দল-মত নির্বিশেষে সবাইকে এক হওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, সমস্ত সংগঠন, সমস্ত ব্যক্তিকে এক হতে হবে। এটা শুধু বিএনপির জন্য নয়, কোনো দলের জন্য নয়, এটা দেশের মানুষের জন্য। দেশকে রক্ষা করার জন্য আজকে সকলকে এগিয়ে আসতে হবে।

মির্জা ফখরুল আরও বলেন, দেশে বিএনপি নিরাপদ নয়, জাসদ নিরাপদ নয়, অন্যান্য ধর্ম পালন করে তারাও নিরাপদ নয়, কেউ নিরাপদ নয়। সকলকে একতাবদ্ধ হতে হবে।