রবিবার, ২০শে জুলাই, ২০২৪ ইং, রাত ৩:৩৮

বিসিএস পুলিশ ক্যাডারে ২০ বছরে পদার্পণ করায় সহকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত এডিশনাল ডিআইজি খাইরুল আলম

ডেস্ক রিপোর্ট ।। বিসিএস পুলিশ ক্যাডারে ২০ বছরে পদার্পণ করায় সহকর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন এডিশনাল ডিআইজি মো: খাইরুল আলম।

মঙ্গলবার (২ জুলাই ২০২৪) তারিখে হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের এডিশনাল ডিআইজি মো: খাইরুল আলম বিসিএস (পুলিশ) ক্যাডারে ২০ বছরে পদার্পণ করেন। এই উপলক্ষে রাত সাড়ে ১০টায় হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের পুলিশ অফিস এর সহকর্মীরা ফুলেল শুভেচছা জানান এবং পরবর্তীতে তাদেরকে নিয়ে এডিশনাল ডিআইজি মো: খাইরুল আলম ২০ বছর পদার্পণের কেক কেটে আনন্দ ভাগাভাগি করে নেন।

এডিশনাল ডিআইজি মো: খাইরুল আলম ২০০৫ সালে আজকের এই দিনে ২৪ তম বিসিএস (পুলিশ) ক্যাডারের কর্মকর্তা (এএসপি প্রবি) হিসেবে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে যোগদান করেন। তিনি পুলিশ একাডেমি সারদা, রাজশাহীতে মৌলিক প্রশিক্ষণ এবং নোয়াখালী জেলায় বাস্তব প্রশিক্ষণ সম্পন্ন করেন। তিনি অত্যন্ত সততা ও সুনামের সাথে সহকারী পরিচালক হিসেবে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন বরিশাল, সিনিয়র সহকারী পুলিশ সুপার হিসেবে বীরগঞ্জ সার্কেল দিনাজপুর জেলা এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার আরআরএফ সিলেট জেলায় কর্মরত ছিলেন। অতিরিক্ত পুলিশ সুপার হিসাবে অত্যন্ত সুনামের সাথে তিনি ১০ এপিবএন বরিশাল এর সহ-অধিনায়ক, অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে মৌলভীবাজার জেলা, অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে নাটোর জেলায় দায়িত্ব পালন করেন। পুলিশ সুপার হিসেবে অত্যন্ত সুনাম, সততা ও দক্ষতার সাথে তিনি বরিশাল মেট্রোপলিটন পুলিশের ডিসি হেডকোয়ার্টার, ডিসি ট্রাফিক, ডিসি নর্থ এবং কুষ্টিয়া জেলার এসপি হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে মো: খাইরুল আলম এডিশনাল ডিআইজি পদে পদোন্নতি পেয়ে অত্যন্ত সুনাম, সততা ও দক্ষতার সাথে হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের দায়িত্ব পালন করে যাচ্ছেন। আজকের এই দিনে তিনি বর্তমান ও পূর্বের কর্মস্থলের সকল পদমর্যাদার সহকর্মী, প্রিয় জন, সকল শুভাকাঙ্ক্ষী, ফেসবুকের সকল ফ্যান-ফলোয়ার, দেশ ও প্রবাসের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি সকলের কাছে দোয়া কামনা করেছেন যাতে আগামী দিনগুলি গণমুখী পুলিশিং কার্যক্রম জোরদার করে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার মাধ্যমে দেশের উন্নয়ন, স্মার্ট বাংলাদেশ বিনির্মানে ভূমিকা রাখা সহ মানব কল্যাণে তার প্রচেষ্টা অব্যাহত রাখতে পারেন।