বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং, সকাল ১১:৫১
শিরোনাম :
আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত বাংলাদেশকে বন্যা নিয়ন্ত্রণে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি

বরিশালে গণনাট্য সংস্থার একযুগ পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

শামীম আহমেদ  বরিশাল গণনাট্য সংস্থা একযুগ পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে বরিশাল গণনাট্য সংস্থা। আজ বুধবার বিকালে নগরীর ফকির বাড়ি রোডস্থ বাংলাদেশ শিক্ষক সমিতি (কামরুজ্জামান) মিলনায়তন সভা কক্ষে অনুষ্ঠিত হয়।

বরিশাল গণনাট্য সংস্থার অধ্যাপক শাহ আজিজুর রহমান খোকনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ কমিউনিস্ট লীগ কেন্দ্রেীয় কমিটির সদস্য অধ্যাপক আঃ ছত্তার। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কমরেড রনজিৎ চট্রপাধ্যয়,এছাড়া আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন অধ্যাপক মহসিন-উল-ইসলাম হাবুল,অধ্যাপক এইচ এম মাহাবুব আলম,অধ্যাপক জলিলুর রহমান, অধ্যাপত লুৎ ফে আলম,বিরেন্দ্র নাথ রায়, মাহাবুব আলম মজুমদার ও উপাধাক্ষ হারুন অর রসিদ,মিন্টু কুমার কর প্রমুখ।

এসময় প্রধান অতিথি অধ্যাপক আঃ ছত্তার বলেন, সব সময় দেশে রাজনৈতিক আন্দোলন করে অণ্যায়ের প্রতিবাদ করা যায় না। এখানে এই জন্য সামাজিক ও সাংস্কৃতিক কর্মীদের স্বোচ্ছার প্রতিবাদের মাধ্যমে এগিয়ে আসতে হয় দেশের মঙ্গলের জন্য।