বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং, সন্ধ্যা ৭:৫০
শিরোনাম :
আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত বাংলাদেশকে বন্যা নিয়ন্ত্রণে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি

আমি এখানে সেবা করতে এসেছি ,জণগনের সেবক হিসাবে কাজ করতে চাই : পানি সম্পদ প্রতিমন্ত্রী

শামীম আহমেদ  বরিশাল সদর (৫) আসনের সংসদ সদস্য ও পানী সম্পদ মন্ত্রালয়ে প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম বলেছেন,যেখানে শান্তি শৃঙ্খলা থাকে সেখানেই উন্নয়ন হয়।

আমাদের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় বরিশাল সহ দক্ষিণাঞ্চেেলর উন্নয়নের কথা ভাবেন একারনেই তিনি প্রায় সময় আমার কাছে জানতে চান।

তিনি বলেন আগামী বর্ষা মৌসুমের আগেই বরিশালের প্রধান চারটি খাল আমি সংস্কার করা সহ সচল করে দেয়ার জন্য ব্যবস্থা গ্রহন করেছি।

এছাড়া নগরীর জলাবদ্ধতা নিরসনের জন্য ড্রেনেজ ব্যবস্থাগুলো সচল রাখার প্রয়োজন রয়েছে। এগুলো সচল থাকলে সাধারনত পানি বেশী সময় একখানে জমে থাকতে পারে না।

তিনি এসময় বরিশালের সংবাদ কর্মীদেরকে সত্য বস্তু নিষ্ঠ সংবাদ তুলে ধরার কথা বলে বলেন ভয় পেলে চলবে না। একটি সংবাদের মাধ্যমে জাতীকে অনেক উপরে নিয়ে যেতে পারে সেক্ষেত্রে সাহসিকতার মাধ্যমে সাংবাদিকতা করতে হবে।

আজ শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক সহ কার্যকরী পরিষদের পক্ষ থেকে পানি প্রতি মন্ত্রীর সাথে নগরীর বান্দরোডস্থ পানি উন্নয়ন বোর্ড রেস্ট হাউজে সৌজন্য স্বাক্ষাত করতে গেলে তিনি একথাগুলো বলেন।

এসময় উপস্থিত ছিলেন সভাপতি মু.ইসমাইল হোসেন নেগাবান মন্টু,সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, সহ- সম্পাদক এম মোফাজ্জেল হোসেন, কোষাধাক্ষ মোশাররফ হোসেন,পাঠাগার সম্পাদক রুবেল খান,ক্রিড়া সম্পাদক দেওয়ান মোহন, কার্যকরী পরিষদ সদস্য এ্যাড, নজরুল ইসলাম চুন্নু ও সৈয়দ দুলাল ও সাগর বৈদ্য।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক নাসিম উল আলম, মুরাদ আহমেদ,গোপাল সরকার, জাকির হোসেন, এম মিরাজ হোসেন,এম জহির সহ বিভিন্ন সহযোগী সদস্য গণ।

পানি সম্পদ প্রতি মন্ত্রী আরো বলেন আমি আমার দপ্তরে সততার সাথে দায়ীত্ব পালন করে যাচ্ছি আমি কোন কমিশন পার্সেন্টিজ খাই না।

আমি এখানে সেবা করতে এসেছি আমি আমার জণগনের সেবক হিসাবে কাজ করতে চাই আমার প্রয়োজন সাড়ে তিন হাত জায়গা এর বেশি আমার চাওয়া নাই।

তিনি আরো বলেন আমাদের রাজনৈতিক মহলে অনেক সমস্যা আছে আমরা কথা বলি কিন্তু কাজের সাথে কোন মিল খুজে পাওয়া যায় না।