শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং, সকাল ১০:৫৫
শিরোনাম :
১১ দিনে প্রায় ১০০ কিলোমিটার পথ পাড়ি দিয়েছে কুমিরটি আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা-বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল কুমিল্লায় কেন্দ্রীয় শহীদ মিনারে হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি মো:খাইরুল আলম এর পুষ্পস্তবক অর্পণ ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন ঈদযাত্রায় ট্রেনের টিকিট কিনতে ৯৫ লাখ হিট জাহাজের ধাক্কায় ভেঙে পড়লো যুক্তরাষ্ট্রের ফ্রান্সিস স্কট কি ব্রিজ চার দিনের সফরে ঢাকায় আসছেন ভুটানের রাজা পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিশ্ব খাদ্য কর্মসূচি ও জাতিসংঘ নারী প্রতিনিধির সাক্ষাৎ এ বছর প্রাথমিকে শিক্ষক নিয়োগ হবে ১৩ হাজার ৭৮১ বরিশালে হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের ফিরিয়ে দিল এপিবিএন পুলিশ

পুকুর খননকালে উঠে এলো মানুষের কঙ্কাল!

ডেস্ক রিপোর্ট  ফরিদপুরের সালথায় পুকুর খনন করার সময় উঠে এসেছে মানুষের কঙ্কাল। রোববার বিকালে উপজেলার আটঘর ইউনিয়নের বোয়ালিয়া গ্রামে এই কঙ্কাল পাওয়া যায়। পুলিশের ধারণা সেখানে কবরস্থান থাকতে পারে।

আটঘর ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য মো. মোকাদ্দেছ হোসেন বলেন, বোয়ালিয়া গ্রামের হোসেন শিকদার বাড়ির পাশে একটি পুকুর খননের কাজ শুরু করা হয়। খননকালে মানুষের হাত ও পায়ের হাড় এবং একটি খুলি পাওয়া যায়। পরে সেগুলো অন্যত্র মাটি চাপা দেওয়া হয়। তবে পরে পুলিশ গিয়ে খুলি ও হাড়গুলো তুলে থানায় নিয়ে যায়।

সালথা থানার ওসি মো. আসিকুজ্জামান বলেন, পুকুর খননকালে ১৫ ফুট মাটির নিচে একটি মাথার খুলি পাওয়া যায়। ওই জায়গাটি কবরস্থান ছিল বলে ধারণা করা হচ্ছে।