বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং, রাত ৯:৫৫
শিরোনাম :
আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত বাংলাদেশকে বন্যা নিয়ন্ত্রণে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি

রাজধানীতে মহিলা ছিনতাইকারী চক্রের চার সদস্য গ্রেফতার

ডেস্করিপোর্ট  রাজধানীতে মহিলা ছিনতাইকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার মিরপুর-১০ নম্বর গোলচত্বরে আল বারাকা হোটেলের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন— মনিকা (২০), মিম ওরফে সমলা (১৯), সোহাগী (২০) ও রিতু (২৪)।

পুলিশ জানিয়েছে, এদের মধ্যে মনিকা ও রিতু কোলে বাচ্চা নিয়ে ঘুরেন, আর মিম ও সোহাগী পথচারী সেজে তাদের আশপাশে থাকেন। মনিকা ও রিতু কোনো পথচারীর মোবাইল ছিনিয়ে পালানোর চেষ্টা করেন।

পথচারী তাদের আটকানোর চেষ্টা করলে আশপাশ থেকে মিম ও সোহাগী এসে ঝগড়া বাধিয়ে দেন। আর এই সুযোগে বাকি দুজন লাপাত্তা হয়ে যান।

মনিকার ১৫ মাস বয়সি এবং রিতুর চার বছর বয়সি ছেলে আছে। তারা তাদের ছেলে কোলে নিয়ে ঘুরেন।

এর পর কোনো নারী পথচারী দেখলে তাকে টার্গেট করেন। সুবিধাজনক কোনো স্থানে গিয়ে টার্গেটের মোবাইল ছোঁ মেরে নিয়ে রাস্তা পার হয়ে চলে যান। এর মধ্যে পথচারী চিৎকার-চেঁচামেচি শুরু করলে আশপাশে থাকা তাদের চক্রের বাকি

সদস্যরা পথচারী সেজে এসে ধাক্কা লেগে বা অন্য কোনো অজুহাতে তার সঙ্গে ঝগড়া বাধিয়ে দেন। এ সুযোগে মনিকা ও রিতু পালিয়ে যান। গতকালও একই কায়দায় ছিনতাই করেন তারা।

মিরপুর মডেল থানার ওসি মোহাম্মদ মহসীন বলেন, গতকাল হাতেনাতে মনিকা ও রিতু এবং পথচারী সেজে থাকা তাদের চক্রের দুই সদস্য মিম ও সোহাগীকে গ্রেফতার করা হয়।