সোমবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২৩ ইং, রাত ৩:৩১
শিরোনাম :
বরিশাল – ঢাকা মহাসড়কে দুই বাসের মুখোমূখি সংঘর্ষে প্রবাসী নারী নিহত অতিরিক্ত আইজিপি হাবিবুর রহমানকে হাইওয়ে পুলিশের এসপি খাইরুল আলমের ফুলেল শুভেচ্ছা বরিশালে এপিবিএন পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের সদস্য গ্রেফতার জঙ্গিবাদ বিষয়ে কুমিল্লায় চট্রগ্রাম ও সিলেট বিভাগের ৭২ শিক্ষকের মধ্যে পাঠদান করলেন এসপি খাইরুল আলম বরিশাল বিভাগীয় সাংবাদিক ঐক্য পরিষদের পক্ষ থেকে জেলা প্রবেশন অফিসার সাজ্জাদ পারভেজকে ফুলেল শুভেচ্ছা বরিশালে ডাকাতির প্রস্তুতিকালে বিপুল অস্ত্র ও হত্যা মামলার আসামিসহ ৭ ডাকাত গ্রেফতার কুয়াকাটায় ট্যুরিস্ট পুলিশের সহায়তায় হারিয়ে যাওয়া শিশুপুত্র উদ্ধার এপিএস মামুনের ‘দায়ভারও খতিয়ে দেখা হচ্ছে’ শাহবাগ থানায় রোমহর্ষক নির্যাতনের বর্ণনা দিলেন ছাত্রলীগের নাঈম অধিকারের সম্পাদক-পরিচালকের ২ বছর কারাদণ্ড

ডিবি প্রধান হারুন অর রশীদের সঙ্গে গয়েশ্বরের রাজকীয় মধ্যাহ্নভোজ

ডেস্করিপোর্ট  রাজধানীর ধোলাইখালে সংঘর্ষের ঘটনায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ডিবি কার্যালয় থেকে ছেড়ে দেওয়া হয়েছে। এর আগে ডিবি প্রধান হারুন অর রশীদের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশ নেন বিএনপির এ নেতা।

শনিবার (২৯ জুলাই) দুপুরের দিকে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে মধ্যাহ্নভোজ করেন গয়েশ্বর চন্দ্র রায়।

জানা যায়, গয়েশ্বর চন্দ্র রায়কে আপ্যায়নের জন্য উন্নতমানের খাবার আনা হয়। মধ্যাহ্নভোজের তালিকায় খাসি, মুরগির মাংস, একাধিক মাছের তরকারি, রোস্ট ও সবজি ছিল। এছাড়া ফলের মধ্যে ছিল আম, মালটা, আঙ্গুর ও ড্রাগন। ডিবি প্রধান হারুন অর রশীদের সঙ্গে এক টেবিলে খাবার খান। এ সময় গয়েশ্বরকে ভাত তুলে খাওয়ান ডিবি প্রধান হারুন। এরপর একটি গাড়িতে করে তাকে নয়াপল্টনের কার্যালয়ে পৌঁছে দেওয়া হয়।

ডিবি প্রধান হারুন অর রশীদ জানান, রাজধানীর ধোলাইখাল মোড়ে বিএনপি ও পুলিশের মধ্যে পড়ে যান গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বিএনপি কর্মীদের ছোড়া ইটের আঘাতে আহত হয়েছেন। তাকে রক্ষা করতেই মূলত নিয়ে আসা হয়েছে।