সোমবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং, রাত ১২:৪১
শিরোনাম :
জানুয়ারি মাসে মাদক উদ্ধারে শ্রেষ্ঠত্ব অর্জন করলো হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিওন ভাষা শহিদদের প্রতি অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম এর শ্রদ্ধা নিবেদন কুমিল্লা রিজিয়নের খাটিহাতা হাইওয়ে থানায় বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত পার্বতীপুরে মালবাহী ট্রেন লাইনচ্যুত: রেল যোগাযোগ বিচ্ছিন্ন রংপুর স্মার্ট বিচার বিভাগ গড়ে তোলার প্রত্যয় প্রধানমন্ত্রীর রমজানে পণ্যের দাম বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান অবসরের ৬ মাসের মধ্যে এমপিওভুক্ত শিক্ষকদের অবসর ভাতা প্রদানের নির্দেশ পটুয়াখালীতে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে দুর্নীতি প্রতিরোধে করণীয় শীর্ষক ওলামা মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত চরকাউয়ায় পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষের হামলায় আনসার সদস্য সহ আহত ৩ বরিশালে ক্ষদ্র মৎস্যজীবী জেলেদের ৭দফা দাবী আদায়ের লক্ষ্যে বিক্ষোভ

কুমিল্লা-৯ আসনে ৯ প্রার্থীর মনোনয়ন পত্র জমা

ডেস্ক রিপোর্ট।। স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলামের আসনে মনোনয়নপত্র জমা দিলেন ৯ প্রার্থী।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দ্বাদশ সংসদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলা নিয়ে গঠিত কুমিল্লা-৯ আসনে মনোনয়নপত্র জমা দেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ (চেয়ার) মনোনীত প্রার্থী মীর মোঃ আবু বকর সিদ্দিক ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ, ইনু) বীর মুক্তিযোদ্ধা মনিরুল আনোয়ার (মশাল)। বৃহস্পতিবার তারা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল হাই সিদ্দিকীর নিকট মনোনয়নপত্র জমা দেন। একই দিনে রিটার্নিং কর্মকর্তা ও কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মুশফিকুর রহমানের নিকট মনোনয়নপত্র জমা দেন, জাতীয় পার্টির (লাঙ্গল) প্রার্থী প্রফেসর ড. গোলাম মোস্তফা, জাকের পার্টির (গোলাপ ফুল) টিপু সুলতান, বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলনের (বিএনএম) মোঃ হাসান। আর সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা উজালা রানী চাকমার নিকট মনোনয়নপত্র জমা দেন, কৃষক শ্রমিক জনতা লীগের (গামছা) মোঃ জমির উদ্দিন ও বাংলাদেশ ইসলামী ফ্রন্টের (মোমবাতি) মোঃ মোয়াজ্জেম হোসেন জালালী।

অপরদিকে, বুধবার (২৯ নভেম্বর) সহকারী রিটার্নিং কর্মকর্তা ও লাকসাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আব্দুল হাই সিদ্দিকীর নিকট মনোনয়নপত্র জমা দেন, এ আসনের বর্তমান এমপি ও আওয়ামী লীগ (নৌকা) মনোনীত প্রার্থী স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।
ঐদিন আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোটের অন্যতম শরিক তরিকত ফেডারেশনের (ফুলের মালা) মহাসচিব সৈয়দ রেজাউল হক চাঁদপুরী কুমিল্লা-৮ ও ৯ আসনে রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক খন্দকার মুশফিকুর রহমানের নিকট মনোনয়নপত্র দাখিল করেন।