রবিবার, ২০শে জুলাই, ২০২৪ ইং, ভোর ৫:০১

স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপিকে ফুলেল শুভেচ্ছা জানালেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম

ডেস্ক রিপোর্ট ।। স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপিকে ফুলেল শুভেচছা জানিয়েছেন হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম

বৃহস্পতিবার (৬ জুন ২০২৪) সকাল ১১ টায় কুমিল্লা জেলা পুলিশের আয়োজনে এবং কুমিল্লা জেলার পুলিশ সুপার আব্দুল মান্নান বিপিএম (বার) এর সভাপতিত্বে “মাদক ও উগ্রবাদ প্রতিরোধে অংশীজনের ভূমিকা” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি (গ্রেড-১) ও স্পেশাল ব্রাঞ্চ (এসবি) প্রধান এবং বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনে সভাপতি মো: মনিরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার)।

এ ছাড়াও তিনি চট্টগ্রাম রেঞ্জের উর্ধ্বতন পুলিশ কর্মকর্তা ও কুমিল্লায় কর্মরত অন্যান্য ইউনিটের উর্ধ্বতন কর্মকতাদের সাথে মতবিনিময় করেন। এই দিন তিনি নবনির্মিত বিবির বাজার ইমিগ্রেশন কমপ্লেক্স ও হাউজিং এস্টেট পুলিশ ফাঁড়ি’র শুভ উদ্বোধন করেন এবং একই দিনে কুমিল্লা জেলা পুলিশের পক্ষ থেকে মহোদয়ের সম্মানে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। মাদক ও উগ্রবাদ প্রতিরোধে অংশীনের ভূমিকা অনুষ্ঠানে প্রধান অতিথি এ সময় বলেন, সমাজ থেকে মাদক, উগ্রবাদ ও সন্ত্রাসবাদ নির্মুল করতে হলে এই সমাজের সকল অংশীদারদের একসাথে কাজ করতে হবে এবং সংশ্লিষ্ট তথ্য পুলিশকে দিতে হবে। উর্ধ্বতন কর্মকতাদের সাথে মতবিনিময়ের সময় তিনি বলেন, নিজেদের আচরণগত ও তদন্তের মান উন্নয়নের জন্য পদক্ষেপ গ্রহণ করতে হবে। কুমিল্লা জেলাধীন বিবির বাজার ইমিগ্রেশন কমপ্লেক্স উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, এই স্থল পোর্ট ব্যবহার কারীদের জন্য সবধরনের ইমিগ্রেশন সেবা প্রদান করা হচ্ছে; ফলশ্রুতিতে নিকটবর্তী জেলার লোকজনদের অনেক উপকার হবে। তিনি আরো বলেন, বিবির বাজার ইমিগ্রেশন ব্যবহার কারী অসুস্থ ও বয়স্কদের জন্য ১টি বাগী বা অটো গাড়ি দেওয়া হল ; যা ব্যবহার করে এই পোর্টের নির্দিষ্ট সীমা পর্যন্ত ফ্রিতে যাওয়া-আসা করতে পারবে। এ সময় হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি (গ্রেড-১) ও স্পেশাল ব্রাঞ্চ (এসবি) প্রধান এবং বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনে সভাপতি মো: মনিরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়কে ফুলেল শুভেচছা জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন নুরেআলম মিনা, বিপিএম (বার), পিপিএম, ডিআইজি চট্রগ্রাম রেঞ্জ, খন্দকার মু: মুশফিকুর রহমান, জেলা প্রশাসক কুমিল্লা, চট্রগ্রাম রেঞ্জের উর্ধ্বতন কর্মকতা বৃন্দ, কুমিল্লা জেলায় কর্মরত অন্যান্য ইউনিটের উর্ধ্বতন কর্মকতা বৃন্দ, স্কুল ও মাদ্রাসার শিক্ষার্থী ও শিক্ষক বৃন্দ, ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ প্রমুখ।