রবিবার, ২০শে জুলাই, ২০২৪ ইং, রাত ৩:০৫

কুমিল্লায় পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্সে অংশ গ্রহণ করলেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি খাইরুল আলম

ডেস্ক রিপোর্ট ।। কুমিল্লায় পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্সে অংশ গ্রহণ করলেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম

শনিবার (৮ জুন ২০২৪) সকাল ১০ টায় চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের সম্মেলন কক্ষে কুমিল্লা জেলার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাউদ হাসানের সভাপতিত্বে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত হয়।

কুমিল্লা জেলার ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ নাসরিন জাহান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এ সময় অতিরিক্ত ডিআইজি বলেন, বাংলাদেশের লাইফ লাইন বলে খ্যাত ঢাকা চট্রগ্রাম মহাসড়কের শৃঙ্খলা, দুর্ঘটনা প্রতিরোধ ও ট্রাফিক ব্যবস্থাপনা, আইন ভঙ্গকারী গাড়ির বিরুদ্ধে প্রসিকিউশন প্রদান এবং সড়ক দুর্ঘটনার মামলা তদন্ত, মাদক মামলা তদন্ত ও চোরাচালান মামলা তদন্ত সহ মহাসড়কে সংঘটিত যাবতীয় বিষয় নিয়ে হাইওয়ে পুলিশ আন্তরিক ভাবে কাজ করছে। হাইওয়ে পুলিশের অনেক সংখ্যক থানার নিজস্ব ভবন না থাকায় নিষ্পত্তি মামলা ও জিডি সূত্রের মামলার আলামত সমূহ দ্রুত নিষ্পত্তি করার ব্যবস্থা গ্রহণ করার জন্য হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম গুরুত্ব আরোপ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন খন্দকার মু: মুশফিকুর রহমান, জেল প্রশাসক কুমিল্লা, আব্দুল মান্নান বিপিএম বার, পুলিশ সুপার কুমিল্লা, নাসিমা আকতার, সিভিল সার্জন কুমিল্লা, পুলিশ সুপার পিবিআই, পুলিশ সুপার ইন্ডাসট্রিয়াল পুলিশ , জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট বৃন্দ, পরিচালক কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল, বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর কুমিল্লা, বিজ্ঞ সভাপতি ও সাধারণ সম্পাদক জেলা আইনজীবী সমিতি কুমিল্লা, উপপরিচালক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কুমিল্লা, উপ-পরিচালক সমাজসেবা কুমিল্লা এবং পুলিশ-ম্যাজিস্ট্রেসি মিটিংয়ের অন্যান্য সম্মানিত সদস্যবৃন্দ প্রমুখ।