রবিবার, ১৯শে মে, ২০২৪ ইং, দুপুর ১২:০৩
শিরোনাম :
বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নে মাঠে নেমেছে ট্রাফিক পুলিশ জো বাইডেনের ভুয়া উপদেষ্টা হাজিরকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল ন্যায়বিচার পাওয়া প্রত্যেক নাগরিকের মৌলিক অধিকার: প্রধান বিচারপতি নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু ৪ বিভাগে আরও ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট বরিশালে এপিবিএন পুলিশের কার্যালয়ে “এপিবিএন নার্সারীর” শুভ উদ্ধোধন দুমকি উপজেলা নির্বাচনে মাল্টা কাওসার এর হামলার স্বীকার আনারস কর্মী দেশের বিভিন্ন অঞ্চলের ওপর দিয়ে বয়ে যাচ্ছে তাপপ্রবাহ, গরমে বাড়তে পারে অস্বস্তি দুই দিনের রাষ্ট্রীয় সফরে চীনে পৌঁছেছেন পুতিন বরিশাল সহ ৫ বিভাগে আবারও ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট জারি

নকল মোবাইল বিক্রি ও মজুদ করায় ৪৫ লাখ টাকা জরিমানা,আটক ৪

ডেক্সরিপোর্ট  নকল মোবাইল ফোন বিক্রি ও মজুদ করার অপরাধে রাজধানীর গুলিস্তানের সুন্দরবন স্কয়ারে মার্কেটে ৪৫ লাখ টাকা জরিমানা ও চার জনকে এক বছর করে কারাদণ্ড দেওয়া হয়েছে। এছাড়া তিনটি দোকান সিলগালা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)-এর ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১টা থেকে শুরু হয়ে এ অভিযান শেষ হয় রাত সাড়ে ১০ টায়। যৌথভাবে অভিযান পরিচালনা করেন বিটিআরসি ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। অভিযানে নেতৃত্ব দেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম। সার্বিক সহযোগিতা করে র‌্যাব-৩।

সরোয়ার আলম বলেন,বিভিন্ন ব্র্যান্ডের নকল মোবাইল বিক্রি ও মজুদ করার অপরাধে মার্কেটে ৪৫ লাখ টাকা জরিমানা ও চার জনকে এক বছর করে কারাদণ্ড দেওয়া হয়। অভিযানকালে ৩ হাজার ৮৬৪টি নকল মোবাইল জব্দ করা হয়। এছাড়া তিনটি দোকান সিলগালা করা হয়েছে।

সরোয়ার আলম বলেন,অবৈধভাবে আসা মোবাইলগুলো ব্যবহার করে ক্রেতারা যেমন ক্ষতিগ্রস্ত হচ্ছেন, তেমনি সরকার হারাচ্ছে বিপুল পরিমাণ রাজস্ব। পাশাপাশি ক্ষতিগ্রস্ত হচ্ছেন বৈধ মোবাইল মোবাইল বিক্রেতারাও।