শুক্রবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং, রাত ২:৪৮
শিরোনাম :
সপ্তাহে ৬ দিন শিক্ষাপ্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয় এপ্রিল মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস

কুয়াকাটায় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ডেস্করিপোর্ট  মহিপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে খালিদ সাইফুল্লাহ (১৭) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন।

মঙ্গলবার (১৭ মে) রাত ৯টায় মহিপুর-কুয়াকাটা মহাসড়কের নুপুর সিনেমা হলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

মৃত খালিদ মিঠাগঞ্জ ইউনিয়নের চরপাড়া গ্রামের মকবুল ফরাজীরর ছেলে।

এ ঘটনায় আহতরা হলো সাকিব শেখ (১৭), বেল্লাল হাওলাদার ও বাদল মিয়া (৩৮)। তাদের কলাপাড়া ও কুয়াকাটা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ৮টার দিকে খালিদ ও সাকিব দুই বন্ধু মোটরসাইকেলে চড়ে কলাপাড়া থেকে কুয়াকাটা সৈকতে ঘুরতে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় মহিপুরের নুপুর সিনেমা হল সংলগ্ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেল্লাল ও বাদলের বহনকারী মোটরসাইকেলের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা তাৎক্ষণিক তাদের উদ্ধার করে কুয়াকাটা এবং পরে কলাপাড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশালে শেবাচিমে পাঠায়। পরে রাত ১১টার দিকে বরিশাল নেওয়ার পথে খালিদ সাইফুল্লাহর মৃত্যু হয়।

মহিপুর থানার ওসি আবুল খায়ের জানান, মোটরসাইকেল দুটি থানায় নিয়ে আসা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।