রবিবার, ৩রা জুলাই, ২০২২ ইং, সকাল ১০:৫০

কুষ্টিয়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের নবনির্মিত ভবনের উদ্বোধন করলেন এসপি খাইরুল আলম

ডেস্করিপোর্ট  কুষ্টিয়া জেলা পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের নবনির্মিত একাডেমিক ভবনের শুভ উদ্বোধন করলেন এসপি খাইরুল আলম।

মঙ্গলবার (১৭ মে) সকাল ১১ টায় কুষ্টিয়া জেলা পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের নবনির্মিত শিক্ষা একাডেমিক ভবনের শুভ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পুলিশ লাইন্স স্কুল এ্যান্ড কলেজ এর সভাপতি ও পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম আনুষ্ঠানিক ভাবে শিক্ষা একাডেমিক ভবনটি উদ্বোধন করেন। পরবর্তীতে তিনি কুষ্টিয়া জেলা পুলিশের সকল অফিসার এবং পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ নাজমুল আরেফিন ও সংশ্লিষ্ট শিক্ষকদের নিয়ে নবনির্মিত ভবনটির প্রত্যেকটি শ্রেণী কক্ষ পরিদর্শন করেন। নবনির্মিত শিক্ষা একাডেমিক ভবন নির্মানের ফলে সুন্দর পরিবেশে পাঠদান ও পাঠগ্রহণের সুযোগ সৃষ্টি হলো মর্মে পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম অভিমত ব্যক্ত করেন। এ সময় তিনি উপস্থিত ছাত্র – ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, তোমরাই আমাদের দেশের ভবিষ্যৎ এবং আগামীতে তোমাদেরকেই উচ্চ শিক্ষা গ্রহণের মাধ্যমে জ্ঞান অর্জন করে দেশ উন্নয়নে ভূমিকা রাখতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), মোঃ ফরহাদ হোসেন খাঁন, অতিরিক্ত পুলিশ সুপার (জেলা বিশেষ শাখা), মোঃ রাজিবুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), পুলিশ লাইন্স স্কুল এ্যান্ড কলেজর প্রিন্সিপাল মোঃ নাজমুল আরেফিনসহ শিক্ষক মন্ডলী, মোঃ শহীদুজ্জামান, আরওআই, রির্জাভ অফিস, ডিআইও ১, ওসি ডিবি, আরআই, এবং কুষ্টিয়া জেলা পুলিশের অন্যান্য পদমর্যাদার অফিসার ও ফোর্স।