শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং, দুপুর ১২:৪৮
শিরোনাম :
১১ দিনে প্রায় ১০০ কিলোমিটার পথ পাড়ি দিয়েছে কুমিরটি আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা-বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল কুমিল্লায় কেন্দ্রীয় শহীদ মিনারে হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি মো:খাইরুল আলম এর পুষ্পস্তবক অর্পণ ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন ঈদযাত্রায় ট্রেনের টিকিট কিনতে ৯৫ লাখ হিট জাহাজের ধাক্কায় ভেঙে পড়লো যুক্তরাষ্ট্রের ফ্রান্সিস স্কট কি ব্রিজ চার দিনের সফরে ঢাকায় আসছেন ভুটানের রাজা পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিশ্ব খাদ্য কর্মসূচি ও জাতিসংঘ নারী প্রতিনিধির সাক্ষাৎ এ বছর প্রাথমিকে শিক্ষক নিয়োগ হবে ১৩ হাজার ৭৮১ বরিশালে হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের ফিরিয়ে দিল এপিবিএন পুলিশ

রাজাপুরের নৈকাঠি বাজারে আগুন, ৬ দোকান পুড়ে ছাই

ডেস্করিপোর্ট  ঝালকাঠির রাজাপুরে নৈকাঠি বাজারে আগুন লেগে ছয়টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্তরা। এছাড়া আগুন নেভাতে গিয়ে অন্তত পাঁচজন আহত হয়েছেন।

বুধবার (২২ মার্চ) ভোরে উপজেলার নৈকাঠি বাজারের পশ্চিম পাড় এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্তরা জানান, রাতে কবিরের চায়ের দোকানে আগুন জ্বলতে দেখে পাহারাদাররা তাদের খবর দেন। খবর পেয়ে তারা এসে দেখেন, সব পুড়ে ছাই হয়ে গেছে।

ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও এ সময়ের মধ্যে কবির খানের চায়ের দোকান, বাদল কনফেকশনারি, শরিফুল ইসলামের ওয়ার্কসপ, নুরুজ্জামানের হোটেল, মোস্তফার হোটেল ও প্রবীরের মোদি দোকান পুড়ে গেছে। এতে তাদের প্রায় অর্ধকোট টাকার ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্তদের পরিবারগুলো এখন অসহায় হয়ে পড়েছেন।

উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল খালেক জানান, কেউ বলছে মশার কয়েল বা চুলা থেকে আগুন লেগেছে আবার অনেকে বলছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে। কিন্ত আগুনের সূত্রপাত কি থেকে সেটি সঠিকভাবে জানা যায়নি।

তিনি আরও জানান, খবর পেয়ে দ্রুত সেখানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। কিন্তু এ সময়ের মধ্যে ছয়টি দোকান পুড়ে যায়। তবে আশপাশের বসতঘর ও দোকানে আগুন ছড়ানোর আগেই নিয়ন্ত্রণ করা গেছে।