রবিবার, ২৮শে এপ্রিল, ২০২৪ ইং, সকাল ১০:০৭
শিরোনাম :
আসছে তিনদিনের ‘হিট অ্যালার্ট’ বাংলাদেশসহ ৬ দেশে ৯৯ হাজার টন পেঁয়াজ রপ্তানি করবে ভারত বাকেরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিন জনের মৃত্যু বরিশালে শিক্ষা বিষয়ক গ্লোবাল অ্যাকশন সপ্তাহ উপলক্ষে ‘শিক্ষায় রুপান্তর’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত সপ্তাহে ৬ দিন শিক্ষাপ্রতিষ্ঠান খোলা থাকবে : শিক্ষা মন্ত্রণালয় এপ্রিল মাসে তাপমাত্রা কমার সম্ভাবনা নেই আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ

কুষ্টিয়া জেলা পুলিশের উদ্যোগে জেলা ও দায়রা জজ শেখ আবু তাহের এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

ডেস্করিপোর্ট  কুষ্টিয়া জেলা পুলিশের উদ্যোগে জেলা ও দায়রা জজ শেখ আবু তাহের এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল ২০২৩) দুপুর ১২ টায় পুলিশ সুপারের সম্মেলন কক্ষে জেলা পুলিশ কুষ্টিয়ার উদ্যোগে একত্রে থাকার স্মৃতিকে লালন করার প্রত্যাশা নিয়ে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শেখ আবু তাহের এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বিদায়ী অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শেখ আবু তাহের, জেলা ও দায়রা জজ, কুষ্টিয়া। এসময় বদলীজনিত কারনে বিদায়ী কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা জানান এবং সম্মাননা স্মারক প্রদান করেন মোঃ খাইরুল আলম পুলিশ সুপার কুষ্টিয়া।

গত ১৮ মার্চ ২০২১ তারিখ শেখ আবু তাহের, জেলা ও দায়রা জজ, কুষ্টিয়া হিসেবে দায়িত্ব ভার গ্রহণ করেন। তিনি দীর্ঘ ২ বছর অত্যন্ত সুনামের সাথে নিরলস ভাবে কুষ্টিয়াতে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি সচিব, জুডিশিয়াল সার্ভিস এ্যাসোসিয়েশন, ঢাকায় বদলীর আদেশ প্রাপ্ত হয়েছেন। উক্ত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে কুষ্টিয়া জেলা পুলিশের বিভিন্ন ইউনিটের সকল পদমর্যাদার পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

বিদায়ী অতিথি তার সময়কালের পুলিশ-ম্যাজিস্ট্রেসি মিটিং, জেলা পুলিশের কোর্ট রিলেটেড কার্যক্রম ও অন্যান্য বিভিন্ন বিষয় সংক্রান্তে তুলে ধরেন। কুষ্টিয়ায় বিচার বিভাগের সাথে পুলিশ বিভাগের ভাল সমন্বয় আছে বলে অভিমত ব্যক্ত করেন। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার কুষ্টিয়া মোঃ খাইরুল আলম তার বক্তব্যে বিদায়ী কর্মকর্তার কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন।

পুলিশ সুপার তার বক্তব্যে বিদায়ী জেলা ও দায়রা জজ শেখ আবু তাহেরকে একজন বিজ্ঞ, সৎ, সাহসী ও পুরাপুরি পেশাদার কর্মকর্তা হিসেবে উল্লেখ করেন। পরবর্তীতে বিদায়ী জেলা ও দায়রা জজ শেখ আবু তাহের এবং পুলিশ সুপার কুষ্টিয়া মো: খাইরুল আলম কুষ্টিয়া পুলিশ লাইন্সের লিচু কানন ঘুরে দেখেন, যেখানে সর্বমোট ১৫০ টি বিভিন্ন ভ্যারাইটির যথাক্রমে চায়না – ২, চায়না – ৩, বেদানা, কাঠালি ও বোম্বাই লিচু গাছ গত সিজনে রোপণ করা হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন মোঃ আবু রাসেল, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, মোঃ আসিফ ইকবাল, অতিরিক্ত পুলিশ সুপার, ভেড়ামারা সার্কেল, মোঃ আব্দুল খালেক, সহকারি পুলিশ সুপার (মিরপুর সার্কেল), ওসি ডিবি, ডিআইও ১, জেলা বিশেষ শাখা, অফিসার ইনচার্জ, কুষ্টিয়া মডেল থানা, আরওআই, রির্জাভ অফিস, আরআই, কুষ্টিয়াসহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ অফিসার ও ফোর্সগণ।