সোমবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং, রাত ১:৩০
শিরোনাম :
জানুয়ারি মাসে মাদক উদ্ধারে শ্রেষ্ঠত্ব অর্জন করলো হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিওন ভাষা শহিদদের প্রতি অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম এর শ্রদ্ধা নিবেদন কুমিল্লা রিজিয়নের খাটিহাতা হাইওয়ে থানায় বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত পার্বতীপুরে মালবাহী ট্রেন লাইনচ্যুত: রেল যোগাযোগ বিচ্ছিন্ন রংপুর স্মার্ট বিচার বিভাগ গড়ে তোলার প্রত্যয় প্রধানমন্ত্রীর রমজানে পণ্যের দাম বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান অবসরের ৬ মাসের মধ্যে এমপিওভুক্ত শিক্ষকদের অবসর ভাতা প্রদানের নির্দেশ পটুয়াখালীতে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে দুর্নীতি প্রতিরোধে করণীয় শীর্ষক ওলামা মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত চরকাউয়ায় পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষের হামলায় আনসার সদস্য সহ আহত ৩ বরিশালে ক্ষদ্র মৎস্যজীবী জেলেদের ৭দফা দাবী আদায়ের লক্ষ্যে বিক্ষোভ

কুমিল্লা রিজিয়নের ময়নামতি হাইওয়ে থানা মহাসড়কে শৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনায় পর পর ২বার শ্রেষ্ঠত্ব অর্জন

ডেস্ক রিপোর্ট ।। কুমিল্লা রিজিয়নের ময়নামতি হাইওয়ে থানা পুলিশ মহাসড়কে শৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনায় যথাক্রমে আগস্ট/২৩ ও সেপ্টেম্বর/২৩ পর পর ২বার শ্রেষ্ঠত্ব অর্জন করে।

শনিবার (২৫ নভেম্বর ২০২৩) সকাল সাড়ে ১০ টায় হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টার্স উত্তরা ঢাকায় হাইওয়ে পুলিশ প্রধান অতিরিক্ত আইজিপি মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম-বার মহোদয়ের সভাপতিত্বে হাইওয়ে পুলিশের রিজিয়নাল পর্যায়ের পুলিশ সুপার এবং সকল রিজিয়নের অন্যান্য কর্মকর্তাসহ হাইওয়ে পুলিশ হেডকোয়ার্টার্সের সকল পদমর্যাদার সিনিয়র কর্মকর্তাদের উপস্থিতিতে দিনব্যাপী মাসিক অপরাধ পর্যালোচনা সভা অক্টোব-২০২৩ অনুষ্ঠিত হয়।

সভায় হাইওয়ে পুলিশ প্রধান মো: শাহাবুদ্দিন খান, বিপিএম-বার মহোদয় রিজিয়নাল পর্যায়ের সকল কর্মকর্তাদের মহাসড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনা, গতিশীল ট্রাফিক ব্যবস্থাপনা চালু, মহাসড়ক কেন্দ্রিক সকল ধরনের আইন-শৃঙ্খলা পরিস্থিতি কন্ট্রোল করা এবং কমিউনিটি পুলিশিং কার্যক্রম জোরদারসহ বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। তিনি হাইওয়ে পুলিশের সেবার মান বৃদ্ধি করার লক্ষ্যে সেবা প্রত্যাশীদের সেবাটা নিশ্চিত করার পাশাপাশি গণমুখী পুলিশিং ব্যবস্থা নিশ্চিত করার প্রতি অধিক গুরুত্ব আরোপ করেন। তিনি আরো বলেন, হাইওয়ে পুলিশের সকল সদস্যবৃন্দকে সর্বোচ্চ পেশাদারিত্ব ও স্বচ্ছতার সাথে দায়িত্ব পালন করে মহাসড়ক থেকে সবধরনের অনিয়ম ও হয়রানি মূলক কাজকর্ম বন্ধ করতে হবে। তিনি আরো বলেন স্বচ্ছ নিয়্যাতে অফিসিয়াল ডিউটি পালন করে নির্ভেজাল পুলিশি সেবা জনগণের কাছে পৌঁছে দিতে হবে। তিনি হুশিয়ারি ও সাবধান করে আরো বলেন, পুলিশ সদস্যদের বিরুদ্ধে কোন অভিযোগ বা অনিয়মের সত্যতা পাওয়া গেলে কঠোর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

মাসিক অপরাধ পর্যালোচনা সভা শেষে কুমিল্লা রিজিয়নের ময়নামতি হাইওয়ে থানা পুলিশ মহাসড়কে শৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনায় যথাক্রমে আগস্ট/২৩ ও সেপ্টেম্বর/২৩ পর পর ২বার শ্রেষ্ঠত্ব অর্জন করায় হাইওয়ে পুলিশ প্রধান অতিরিক্ত আইজিপি মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম (বার) মহোদয় আগস্ট ও সেপ্টেম্বর মাসের ২টি প্রথম পুরস্কার কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলমের (পুলিশ সুপার পদে কর্মরত) হাতে তুলে দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন মো: মাসুদুর রহমান ভূঞা, ডিআইজি প্রশাসন এবং ডিআইজি (পশ্চিম), ডিআইজি(উওর), ডিআইজি(দক্ষিণ), ডিআইজি (পূর্ব), সকল অতিরিক্ত ডিআইজি, পুলিশ সুপার, অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপারসহ হাইওয়ে পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ। এ সময় সকল হাইওয়ে থানা ও ফাঁড়ির অফিসার ইনচার্জবৃন্দ ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।