সোমবার, ১লা মার্চ, ২০২১ ইং, সকাল ১০:৩১
শিরোনাম :
শেরপুরে দুই গাঁজাসেবীকে আটকের পর তাবলীগে পাঠালেন ওসি রোহিঙ্গাদের ন্যায়বিচার নিশ্চিতে বাংলাদেশের পাশে থাকবে ওআইসি মিয়ানমারে অভ্যুত্থানবিরোধী মিছিলে পুলিশের গুলি, নিহত বেড়ে ১৮ পানিসম্পদ প্রতিমন্ত্রীর সাথে আনসার ভিডিপির উপ-মহাপরিচালকের সাক্ষাৎ বকশীগঞ্জে স্বপরিবারে টিকা নিলেন উপজেলা চেয়ারম্যান ভোলায় দুই পৌরসভায় আ’লীগ প্রার্থীর বিজয় বরিশালে বিআরটিএ’র সেবা সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বঙ্গবন্ধুর সমাধিতে কুষ্টিয়া জেলার এসপি খাইরুল আলমের শ্রদ্ধা নিবেদন বানারীপাড়া আলোচিত কবির হত্যা মামলা দ্রুত নিস্পত্তি করার দাবীতে ভাই-বোনদের মানববন্ধন কোরআন-হাদীসের আলোকে শবে মেরাজ এবং মেরাজের ঘটনা!

ফ্রান্সে ৪৪ অভিবাসী আটক

অনলাইন ডেস্কঃ ফ্রান্সের পুলিশ জানিয়েছে, দেশটির কেলাইস বন্দর থেকে ৪৪ জন অভিবাসীকে আটক করা হয়েছে। এ ব্যাপারে কেলাইস শহরের কর্তৃপক্ষের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, শনিবার থেকে রবিবার রাত পর্যন্ত নৌকায় করে বন্দরে আসলে তাদের আটক করা হয়।

জানা গেছে, অভিবাসীরা মূলত শনিবার রাতে সুরক্ষিত বন্দর এলাকাটিতে প্রবেশ করে। সেখান থেকে তারা ব্রিটেনের ডোবার বন্দর থেকে আসা আরেকটি নৌকায় উঠেছিল। আটক অভিবাসীদের কেলাইস পুলিশ সদর দফতরে নিয়ে যাওয়া হয়েছে।

অন্যদিকে রবিবার সকালেও নৌকাগুলোতে তল্লাশি চালিয়েছে পুলিশ।