সোমবার, ৬ই জুলাই, ২০২০ ইং, রাত ১১:৪৪
শিরোনাম :
মানবপাচারে জড়িত পিয়নের ব্যাংক অ্যাকাউন্টে ৩০ কোটি টাকা আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা আরোপ শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দেয়ার উদ্যোগ মাহিলাড়া ইউনিয়ন পরিষদে জীবানুনাশক টানেল স্থাপণ ফুলবাড়ীতে গরীব অসহায় বানভাসিদের মাঝে সেনাবাহিনীর ত্রাণ বিতরণ কুড়িগ্রামে বন্যার পানি কমলেও দুর্ভোগ কমেনি বরিশালে চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতারের দাবীতে ইমারত নির্মাণ শ্রমীকদের বিক্ষোভ বানিয়াচংয়ে করোনা আক্রান্তের বাড়িতে ফলের ঝুঁড়ি নিয়ে গেলেন উপজেলা চেয়ারম্যান রাস্ট্রীয় পাট কল বন্ধ করার প্রতিবাদে বরিশালে মানবন্ধন কর্মসূচি পালিত ঝালকাঠিতে নতুন করে ৭ জন করোনায় আক্রান্ত

ফ্রান্সে ৪৪ অভিবাসী আটক

অনলাইন ডেস্কঃ ফ্রান্সের পুলিশ জানিয়েছে, দেশটির কেলাইস বন্দর থেকে ৪৪ জন অভিবাসীকে আটক করা হয়েছে। এ ব্যাপারে কেলাইস শহরের কর্তৃপক্ষের বরাত দিয়ে আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, শনিবার থেকে রবিবার রাত পর্যন্ত নৌকায় করে বন্দরে আসলে তাদের আটক করা হয়।

জানা গেছে, অভিবাসীরা মূলত শনিবার রাতে সুরক্ষিত বন্দর এলাকাটিতে প্রবেশ করে। সেখান থেকে তারা ব্রিটেনের ডোবার বন্দর থেকে আসা আরেকটি নৌকায় উঠেছিল। আটক অভিবাসীদের কেলাইস পুলিশ সদর দফতরে নিয়ে যাওয়া হয়েছে।

অন্যদিকে রবিবার সকালেও নৌকাগুলোতে তল্লাশি চালিয়েছে পুলিশ।