শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং, দুপুর ১২:৩৫
শিরোনাম :
১১ দিনে প্রায় ১০০ কিলোমিটার পথ পাড়ি দিয়েছে কুমিরটি আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা-বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল কুমিল্লায় কেন্দ্রীয় শহীদ মিনারে হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি মো:খাইরুল আলম এর পুষ্পস্তবক অর্পণ ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন ঈদযাত্রায় ট্রেনের টিকিট কিনতে ৯৫ লাখ হিট জাহাজের ধাক্কায় ভেঙে পড়লো যুক্তরাষ্ট্রের ফ্রান্সিস স্কট কি ব্রিজ চার দিনের সফরে ঢাকায় আসছেন ভুটানের রাজা পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিশ্ব খাদ্য কর্মসূচি ও জাতিসংঘ নারী প্রতিনিধির সাক্ষাৎ এ বছর প্রাথমিকে শিক্ষক নিয়োগ হবে ১৩ হাজার ৭৮১ বরিশালে হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের ফিরিয়ে দিল এপিবিএন পুলিশ

ফুলবাড়ীতে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনু্ষ্ঠিত

মোস্তাফিজার রহমান(জাহাঙ্গীর)ফুলবাড়ী(কুড়িগ্রাম)প্রতিনিধি  কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার সার্বিক পরিস্থিতির বিষয়ে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রেজাউল করিম ফুলবাড়ী উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিদের সাথে মতবিনিময় করেছেন।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর ২০২০) বিকাল ৩ টায় ফুলবাড়ী উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় উপজেলা পরিষদ সভাকক্ষে শিক্ষা , স্বাস্থ্য , যোগাযোগ, কৃষি, আইনশৃঙ্খলা পরিস্থিতির সবশেষ চিত্র তুলে ধরে মতবিনিময় সভা অনু্ষ্ঠিত হয় ।সভায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবার মান, উপজেলা জুড়ে সড়কের বেহাল দশা, সাম্প্রতিক বন্যা ও নদী ভাঙ্গন, মাদক নির্মূল, সামাজিক দায়-দায়িত্বের উপড় বিশেষ গুরুত্ব দিয়ে মতবিনিময় করেন বক্তাগণ।

সভায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রেজাউল করিম বলেন, প্রতিটি দপ্তরের কর্মকর্তাকে দুর্নীতিমুক্ত থেকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করতে হবে। মানুষ যাতে সর্বচ্চো সেবা পায় সেজন্য প্রত্যেককে আন্তরিক হতে হবে। এসময় বেহাল সড়ক গুলোর সংস্কার, বন্যা ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ ও তাদের পূণর্বাসন এবং নদী ভাঙ্গনরোধে জেলা প্রশাসনের তরফ থেকে দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহনের আশ্বাস দেন। পাশাপাশি মাদক নির্মূল ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সামাজিক সচেতনতার গুরুত্বের কথা তুলে ধরেন তিনি।

মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদুর রহমান, উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রব্বানী সরকার, উপজেলা আ’লীগ সভাপতি আতাউর রহমান শেখ, ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায়, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও গণ্যমান্য বব্যক্তিগণ উপস্থিত ছিলেন।