বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং, রাত ১০:৫৫
শিরোনাম :
ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে নিহত বেড়ে ১৪ বরিশালের দূর্গা সাগরে অষ্টমী পুণ্যস্নান অনুষ্ঠিত তিস্তায় গোসল করতে নেমে শিশুর মৃত্যু বরিশালে কেন্দ্রীয় হেমায়েত উদ্দিন ঈদগাহ্ মাঠে ঈদের জামাত অনুষ্ঠিত,মুসল্লিদের ঢল ইন্টার্ন চিকিৎসকদের ভাতা বাড়লো ৩৩ শতাংশ আজ রাজপথের অগ্নিকন্যা মনীষা চক্রবর্তীর জন্মদিন বরিশালে বিপুল পরিমাণ জাটকা জব্দ,১৫ জেলের জরিমানা বান্দরবানের সোনালী ব্যাংকের ৬ শাখায় লেনদেন স্থগিত কেএনএফ মাথাচাড়া দিচ্ছে, প্রয়োজনে অভিযান চালাবে সেনাবাহিনী: স্বরাষ্ট্রমন্ত্রী আরও দুটি পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের ইউনিট স্থাপনে সম্মত বাংলাদেশ-রাশিয়া

আইনজীবী-সাংবাদিকের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ, ৪ পুলিশ প্রত্যাহার

ডেস্করিপোর্ট  সুনামগঞ্জে আদালত প্রাঙ্গণে আইনজীবী ও সাংবাদিকদের সঙ্গে কয়েকজন পুলিশ সদস্য অসৌজন্যমূলক আচরণের ঘটনায় এসআইমহ ৪ পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার মো. মিজানুর রহমান ৪ পুলিশ সদস্যদের প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন। তারা হলেন- আদালতে ডিউটিতে থাকা এসআই লুৎফুর, পুলিশ সদস্য পিন্টু, মোস্তাক ও আব্দুর রহমান।

সোমবার দুপুরে সুনামগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভবনের একটি বিচারিক আদালতে মামলায় সাক্ষ্য দিতে আসেন দুজন পুলিশ সদস্য। এর মধ্যে একজন পুলিশ সদস্য মামলার আলামত রেখে এজলাস কক্ষ থেকে বের হয়ে যান। এতে ওই আদালতের বিচারক অসন্তুষ্ট হন। পরে ওই পুলিশ সদস্যকে ডেকে এনে এজলাস কক্ষে দাঁড় করিয়ে রাখা হয়।

এ ঘটনায় এজলাস কক্ষের বাইরে থাকা পুলিশ সদস্যরা উত্তেজিত হয়ে ওঠেন। তখন আদালত কক্ষের বাইরের সেই দৃশ্য মোবাইল ফোনে ধারণ করতে যমুনা টেলিভিশনের প্রতিনিধি আমিনুল ইসলামের ওপর পুলিশ সদস্যারা চড়াও হন এবং তার হাতে থাকা মোবাইল কেড়ে নেন। এ ঘটনার প্রতিবাদ করতে গেলে চ্যানেল টুয়েন্টিফোর এর জেলা প্রতিনিধি এআর জুয়েল ও তার সহকর্মী আইনজীবীদের সঙ্গেও অসৌজন্যমূলক আচরণ করেন পুলিশ সদস্যরা।

এ ঘটনায় সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতি ভবনে তাৎক্ষনিক সভা করে পুলিশ সদস্যদের প্রত্যাহার দাবি জানায়। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে উদ্ভূত বিষয়টির ব্যাপারে অবগত হন এবং এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে ন্যায় বিচারের আশ্বাস দেন।

পরে ঘটনা তদন্তে পুলিশের পক্ষে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়।