বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং, দুপুর ২:১৯
শিরোনাম :
আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত বাংলাদেশকে বন্যা নিয়ন্ত্রণে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি

কেন্দ্রীয় আ. লীগ নেতা নাদেল করোনায় আক্রান্ত

ডেক্সরিপোর্ট  আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৗধুরী নাদেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

বৃহস্পতিবার (২১ মে) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে তার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে।

ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় সংবাদমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এছাড়া নিজের করোনা পজিটিভ হওয়ার কথা জানিয়েছে নাদেল সংবাদমাধ্যমকে জানান, গত বুধবার তিনি নমুনা দিয়েছিলেন। পরীক্ষার পর বৃহস্পতিবার তিনি করোনায় আক্রান্ত হলে জানানো হয়।

জানা গেছে, বর্তমানে শফিউল আলম নাদেল সিলেটে তার নিজ বাসায় আছেন। গতকাল থেকেই তিনি আইসোলেশনে আছেন। করোনার গুরুতর কোনো উপসর্গ তার মধ্যে এখন নেই।

দেশজুড়ে করোনাভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর গত বেশ কিছুদিন ধরে বিভিন্ন জায়গায় ত্রাণ ও সাহায্য দিতে গিয়েছেন নাদেল। এর মধ্যেই কোথাও থেকে ভাইরাসের সংক্রমণ হয়েছে বলে মনে করেন তিনি।

তিনি বলেন, চার দিন আগে একটু জ্বর হওয়ার পর ডাক্তারদের সঙ্গে কথা বলি। তাদের পরামর্শে করোনা উপসর্গ দেখা দিলে যে ঔষধ খেতে হয়, তা চালু করে দেই।