বুধবার, ২৭শে জানুয়ারি, ২০২১ ইং, রাত ৯:৪৫
শিরোনাম :
বরিশাল জেলা প্রশাসকের কারাগার পরিদর্শন,বন্দিদের মাঝে টিভি ও সেলাই মিসিন বিতরন বিটপুলিশিং কার্যক্রমকে শক্তিশালী করতে বিএমপি কাউনিয়া থানার বিট অফিসারদের সাথে সমন্বয় সভা অনুষ্ঠিত সৌদিতে পানির ট্যাংক পরিষ্কার করতে গিয়ে মামা-ভাগ্নেসহ ৩ বাংলাদেশির মৃত্যু বরিশালে গ্রামীণ ব্যাংক ম্যানেজারের ৪২ বছরের কারাদণ্ড ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ রুনুর ‘জয় বাংলা’ ধ্বনিতে করোনার টিকা দেওয়া শুরু বরিশালে ডিসি ট্রাফিক জাকির হোসেন মজুমদারের নেতৃত্বে করোনা প্রতিরোধে মাস্ক বিতরন এরদোগানকে ক্ষমতা থেকে সরাতে জীবন দিতে রাজি দেশের ৩ কোটি ৪০ লাখ মানুষ করোনার টিকা পাবে : প্রধানমন্ত্রী উত্তর-পশ্চিমাঞ্চলে শৈত্যপ্রবাহ বয়ে যেতে পারে

বরিশালে পুলিশের অভিযানে ৩ লক্ষ টাকার জাল নোট সহ আটক ২

নিজস্ব প্রতিবেদক:বরিশাল কাউনিয়া থানা পুলিশের অভিযানে তিন লক্ষ টাকার জাল নোট সহ দুই ব্যাক্তিকে আটক করা হয়েছে।

আটক কৃতরা হলো হাবিবুর রহমান হাবিব (৫০) ও সুকান্ত বিশ্বাস(৩০) ।

রোববার দুপুরে বরিশাল নগরীর মহাশ্মশানের পাশ থেকে আটক করা হয়। আটক হাবিবুর রহমান পটুয়াখালী জেলার মোতালেব মোল্লার ছেলে এবং সুকান্ত বিশ্বাস গোপালগঞ্জ জেলার রনজিৎ কুমার বিশ্বাসের ছেলে।

সোমবার(১১ জানুয়ারী) সকালে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম বিষয়টি জানিয়েছেন।

এ সময় তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানাগেছে কাউনিয়া থানাধীন বিসিক রোড এলাকায় জনৈক রফিকুল ইসলামের বাড়ীর সামনে কিছু লোক জাল টাকা ক্রয় বিক্রয় করার জন্য ঘোরা ঘুরি করছে।এ সময় ডিসি খাইরুল আলমের নির্দেশে এস আই মেহেদী হাসান,এ এস আই তসলিম ফুয়াদ,এ এস আই সাইফুল ইসলাম ও তাদের সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে হাবিবুর রহমান ও সুকান্ত বিশ্বাসকে আটক করে এ সময় হাবিবের কাছ থেকে দুইটি কাগজের প্যাকেটের মধ্যে থেকে ১ হাজার টাকার দুইটি এবং ৫শত টাকার দুইটি বান্ডেল উদ্ধার করা হয়। যাতে তিন লক্ষ টাকার জাল নোট রয়েছে।পরে সুকান্ত বিশ্বাসের কাছ থেকে পনের হাজার টাকার আসল নোট উদ্ধার করা হয়।

উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম আরও জানান,আটক হাবিবুর রহমান জানায় গোপালগঞ্জ থেকে সুকান্ত বিশ্বাস উক্ত তিন লক্ষ টাকা থেকে এক লক্ষ টাকার জাল নোট পনেরো হাজার টাকায় কিনতে বরিশালে এসেছিল।

উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম জানান, আটক জাল টাকা গুলো কোথা থেকে কিভাবে এলো এবং বাকী দুই লক্ষ টাকা কার কাছে হস্তান্তর করা হবে এ বিষয়ে পুলিশের অভিযান চলমান থাকবে।

আটক কৃত দুই ব্যাক্তিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ ফজলুল করিম,কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আজিমুল করিম,পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ ছগির হোসেন প্রমুখ।