বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং, সন্ধ্যা ৭:১২
শিরোনাম :
আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত বাংলাদেশকে বন্যা নিয়ন্ত্রণে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি

বরিশালে পুলিশের অভিযানে ৩ লক্ষ টাকার জাল নোট সহ আটক ২

নিজস্ব প্রতিবেদক:বরিশাল কাউনিয়া থানা পুলিশের অভিযানে তিন লক্ষ টাকার জাল নোট সহ দুই ব্যাক্তিকে আটক করা হয়েছে।

আটক কৃতরা হলো হাবিবুর রহমান হাবিব (৫০) ও সুকান্ত বিশ্বাস(৩০) ।

রোববার দুপুরে বরিশাল নগরীর মহাশ্মশানের পাশ থেকে আটক করা হয়। আটক হাবিবুর রহমান পটুয়াখালী জেলার মোতালেব মোল্লার ছেলে এবং সুকান্ত বিশ্বাস গোপালগঞ্জ জেলার রনজিৎ কুমার বিশ্বাসের ছেলে।

সোমবার(১১ জানুয়ারী) সকালে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম বিষয়টি জানিয়েছেন।

এ সময় তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানাগেছে কাউনিয়া থানাধীন বিসিক রোড এলাকায় জনৈক রফিকুল ইসলামের বাড়ীর সামনে কিছু লোক জাল টাকা ক্রয় বিক্রয় করার জন্য ঘোরা ঘুরি করছে।এ সময় ডিসি খাইরুল আলমের নির্দেশে এস আই মেহেদী হাসান,এ এস আই তসলিম ফুয়াদ,এ এস আই সাইফুল ইসলাম ও তাদের সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে হাবিবুর রহমান ও সুকান্ত বিশ্বাসকে আটক করে এ সময় হাবিবের কাছ থেকে দুইটি কাগজের প্যাকেটের মধ্যে থেকে ১ হাজার টাকার দুইটি এবং ৫শত টাকার দুইটি বান্ডেল উদ্ধার করা হয়। যাতে তিন লক্ষ টাকার জাল নোট রয়েছে।পরে সুকান্ত বিশ্বাসের কাছ থেকে পনের হাজার টাকার আসল নোট উদ্ধার করা হয়।

উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম আরও জানান,আটক হাবিবুর রহমান জানায় গোপালগঞ্জ থেকে সুকান্ত বিশ্বাস উক্ত তিন লক্ষ টাকা থেকে এক লক্ষ টাকার জাল নোট পনেরো হাজার টাকায় কিনতে বরিশালে এসেছিল।

উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম জানান, আটক জাল টাকা গুলো কোথা থেকে কিভাবে এলো এবং বাকী দুই লক্ষ টাকা কার কাছে হস্তান্তর করা হবে এ বিষয়ে পুলিশের অভিযান চলমান থাকবে।

আটক কৃত দুই ব্যাক্তিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন,অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ ফজলুল করিম,কাউনিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আজিমুল করিম,পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ ছগির হোসেন প্রমুখ।