বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং, বিকাল ৪:১৬
শিরোনাম :
আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত বাংলাদেশকে বন্যা নিয়ন্ত্রণে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি

বিগ বসের জন্য সালমান খান পাচ্ছেন ৪৫০ কোটি টাকা

বিনোদন ডেস্ক  কয়েকদিনের মধ্যেই শেষ হয়ে যাবে বিগ বস ১৪। এবারের পর্বগুলো পরিচালনার জন্য সালমান খান সর্বমোট পাচ্ছেন ৪৫০ কোটি টাকা।

২০১৮ সালে ১৬৫ কোটির বিনিময়ে গোটা সিজন শেষ করেন বলিউডের জনপ্রিয় তারকা সালমান খান। গত সিজনে প্রত্যেকটি এপিসোডের জন্য সালমান ১১ কোটি করে পারিশ্রমিক নেন। চলতি সিজনে প্রত্যেক এপিসোডের জন্য ২০ কোটি করে পরিশ্রমিক নিচ্ছেন সালমান। অর্থাৎ, বিগ বস ১৪-র জন্য সালমান মোট ৪৫০ কোটি নিচ্ছেন। খবর জিনিউজের।

খবরে বলা হয়, আর কয়েকদিনের মধ্যে বিগ বস ১৪ শেষ হয়ে যাবে। বিগ বসের ১৪-র সিজন শেষের পর ‘টাইগার পার্ট থ্রি’-র শ্যুট শুরু করবেন সালমান খান। টইগারের পাশাপাশি ‘কভি ঈদ কভি দিওয়ালি’ নামে আরও একটি সিনেমার শ্যুটিং সালমান শুরু করবেন।

করোনার জেরে মধ্য প্রাচ্যে শ্যুটিং করা যাচ্ছে না বলেই টাইগার থ্রি-র শ্যুটিং শুরু করতে সালমানের বেশ কিছুটা দেরি হচ্ছে বলে বলে জানা যায় সম্প্রতি। শুধু তাই নয়, টাইগার থ্রি-তে সালমান খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন ক্যাটরিনা কাইফ । সালমান, ক্যাটরিনার সিনেমায় ইমরান হাশমিকে ভিলেন হিসেবে দেখা যাবে বলেও খবর বেরিয়েছে।