বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং, সন্ধ্যা ৬:০৬
শিরোনাম :
আরেকবার ভুল করলে ইসরায়েলের কিছুই অবশিষ্ট থাকবে না: ইরান ২ মাসের মধ্যে বেনজীরের দুর্নীতির প্রতিবেদন দাখিলের নির্দেশ তাপমাত্রা আরও বাড়বে, গরম কমার কোনো সম্ভাবনা নেই ব্যর্থতা কাঁধে নিয়ে ইসরায়েলের সামরিক গোয়েন্দা প্রধানের পদত্যাগ বান্দরবানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গোলাগুলি, কেএনএফ সদস্য নিহত সনদ বাণিজ্যের সঙ্গে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের স্ত্রী গ্রেপ্তার সারাদেশে ১০ দিনে পাঁচ লাখ গাছ লাগাবে ছাত্রলীগ ইসরায়েল, ইউক্রেনকে সামরিক সহায়তা দিতে যুক্তরাষ্ট্রে বিল পাস চট্টগ্রামে মৃদু ভূমিকম্প অনুভূত বাংলাদেশকে বন্যা নিয়ন্ত্রণে ৭১ মিলিয়ন ডলার ঋণ দেবে এডিবি

ভোলায় অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদের নেতৃত্বে করোনা প্রতিরোধে জনসচেতনতামূলক কার্যক্রম

কামরুজ্জামান শাহীন,ভোলা  “মাস্ক পরার অভ্যেস করুন, করোনা মুক্ত বাংলাদেশ ” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সরকারী স্বাস্থবিধি মেনে চলমান করোনা প্রতিরোধে লকডাউন কার্যক্রম বাস্তবায়নে ভোলা সদর উপজেলার বিভিন্ন পয়েন্টে সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেন ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও আপরাধ) মোহাম্মদ আবুল কালাম আজাদ।

তিনি ভোলা সদর উপজেলার বিভিন্ন ছোট,বড় বাজার, রাস্তার মোড় সহ বিভিন্ন পয়েন্টে করোনা প্রতিরোধে লকডাউন কার্যক্রম ও জনসচেতনাতামূলক কার্যক্রম পরিচালনা করেন।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার বলেন, দেশে মহামারি করোনা ভাইরাসের সংক্রামন বৃদ্ধি পাওয়ায় সাধারন জনগনের স্বাস্থ্যসুরক্ষায় সরকারী ভাবে লকডাউন দেয়া হয়েছে। জরুরী প্রয়োজন ছাড়া কেউ ঘরের বাইরে বের হবেননা। এ সময় আইন শৃঙ্খলা ও জরুরী পরিষেবা ব্যাতীত সকল প্রকার গনপরিবহন বন্ধ থাকবে। সবাই নিজ নিজ ঘরে থেকে স্বাস্থ্যবিধি মেনে মহামারি করোনার বিরুদ্ধে প্রতিরোধ যুদ্ধ চালিয়ে যান। আমাদের নিজেদের প্রয়োজনে স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে নিজেরা যদি সচেতন না হই, তাহলে এত বড় বিশাল জনগোষ্ঠীকে সরকারের একার পক্ষে সচেতন করে তোলা সম্ভব নয়। সুতরাং যে যার অবস্থান থেকে মহামারি করোনা ভাইরাসের সংক্রামন থেকে রক্ষায় স্বাস্থ্যবিধি মেনে নিজে সচেতন হই এবং অপরকেও সচেতন করে তুলি।

এছাড়াও তিনি বলেন, লকডাউন কার্যকর করতে সকাল ৬ টা থেকে ভোলা জেলার আভ্যন্তরীন এলাকায় যাত্রীবাহী বাস সহ সকল ধরনের গনপরিবহন বন্ধ রাখতে পুলিশের পক্ষ থেকে জোর প্রচেষ্টা চালানো হয়। এসময়ে আরো উপস্থিত ছিলেন ভোলা জেলা পুলিশের অফিসার ও ফোর্সগন।