রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ ইং, রাত ৯:১৮
শিরোনাম :
রাজারবাগ দরবারের কাজে জঙ্গি সম্পৃক্ততা আছে কি না, তদন্তের নির্দেশ দুর্যোগ মোকাবিলায় বাংলাদেশ বিশ্বের রোল মডেল ভোলায় ৫শ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যাবসায়ী আটক পানিসম্পদ প্রতিমন্ত্রী’র পক্ষ থেকে পাঁচশত পারিবারের মাঝে প্রধানমন্ত্রী’র উপহার সামগ্রী বিতরণ ঐতিহ্যবাহী দূর্গা সাগর দিঘি ও কালেক্টরেট পুকুরে পাছের পোনা অবমুক্ত ফুলবাড়ীতে তৃণমুল সাংবাদিকদলের সদস্যদের সাথে মতবিনিময় সভা দেশে করোনায় আরও ৪৩ জনের প্রাণহানি ৫৯টি আইপিটিভি বন্ধ করল বিটিআরসি ই-কমার্সের গ্রাহকদের লোভ কমানোর পরামর্শ দিয়েছেন হাইকোর্ট প্রত্যন্ত অঞ্চলের মানুষের মাঝে নির্ভেজাল পুলিশি সেবা পৌঁছে দিতে হবে : এসপি খাইরুল আলম

রাতেই দেশে ফিরে যাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল

স্পোর্টস ডেস্ক  সিরিজের পঞ্চম ও শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলতে মাঠে নেমেছে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী অস্ট্রেলিয়া। ম্যাচ শেষে আজ সোমবার (৯ আগস্ট) রাতেই দেশে ফিরে যাবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল।

জানা গেছে, আজ ম্যাচ শেষে স্টেডিয়াম থেকে আগে হোটেলে ফিরবে অজিরা, এরপর সেখান থেকে সরাসরি বিমানবন্দরে চলে যাবে। তাদের বহনকারী ফ্লাইটটি রাত ১টায় ঢাকা ত্যাগ করবে।

এর আগে গত ২৯ জুন বাংলাদেশে পা রাখে অস্ট্রেলিয়া। এরপর তিন দিনের কোয়ারেন্টিন পালন করে। ১ আগস্ট থেকে দলীয় অনুশীলন শুরু করে তারা। এই সফর আয়োজনে অজিরা বিসিবিকে একগাদা শর্ত জুড়ে দিয়েছিল। যার ভেড়াজালে পরে খেলতে পারেননি মুশফিকুর রহিম।

এই সিরিজে বিসিবির প্রায় ২০ কোটি টাকা খরচ হয়েছে। শর্ত অনুসারে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টাল পুরোটাই ভাড়া নিতে হয়েছে।

সিরিজের প্রথম ম্যাচে বাংলাদেশ ২৩ রানের জয় পায়, দ্বিতীয়টিতে ৫ উইকেট এবং তৃতীয় ম্যাচে ১০ রানের জয়ে অজিদের বিপক্ষে প্রথমবারের মতো সিরিজ জিতে টাইগাররা। তবে চতুর্থ ম্যাচে জয়ে ফেরে অস্ট্রেলিয়া। মোস্তাফিজ-শরিফুলের বোলিং তোপে ৩ উইকেটের কষ্টার্জিত জয় পায় তারা।