রবিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২১ ইং, রাত ৮:৩৩
শিরোনাম :
রাজারবাগ দরবারের কাজে জঙ্গি সম্পৃক্ততা আছে কি না, তদন্তের নির্দেশ দুর্যোগ মোকাবিলায় বাংলাদেশ বিশ্বের রোল মডেল ভোলায় ৫শ পিস ইয়াবা সহ দুই মাদক ব্যাবসায়ী আটক পানিসম্পদ প্রতিমন্ত্রী’র পক্ষ থেকে পাঁচশত পারিবারের মাঝে প্রধানমন্ত্রী’র উপহার সামগ্রী বিতরণ ঐতিহ্যবাহী দূর্গা সাগর দিঘি ও কালেক্টরেট পুকুরে পাছের পোনা অবমুক্ত ফুলবাড়ীতে তৃণমুল সাংবাদিকদলের সদস্যদের সাথে মতবিনিময় সভা দেশে করোনায় আরও ৪৩ জনের প্রাণহানি ৫৯টি আইপিটিভি বন্ধ করল বিটিআরসি ই-কমার্সের গ্রাহকদের লোভ কমানোর পরামর্শ দিয়েছেন হাইকোর্ট প্রত্যন্ত অঞ্চলের মানুষের মাঝে নির্ভেজাল পুলিশি সেবা পৌঁছে দিতে হবে : এসপি খাইরুল আলম

লায়ন্স একা‌ডেমী‌ ক্লাব‌কে অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদের পক্ষ থেকে টেলিভিশন প্রদান

ডেস্করিপোর্ট  ভোলার ভেদু‌রিয়া লায়ন্স একা‌ডেমী‌ ক্লাব‌কে ভোলা জেলা অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোহাম্মদ আবুল কালাম আজাদ এর পক্ষ থেকে টেলিভিশন প্রদান করা হয়েছে।

জেলা ক্রীড়া সংস্থার স‌হযো‌গিতায় রবিবার (১২‌সে‌প্টেম্বর) দুপু‌রে তার কার্যাল‌য়ে ভেদু‌রিয়া লায়ন্স একা‌ডেমী‌ ক্লাব‌কে টে‌লি‌ভিশন প্রদান ক‌রেন।

এ সময় তি‌নি ব‌লেন, মানুষের শারীরিক শক্তি ও সক্ষমতা বৃদ্ধির জন্য খেলাধুলা অত্যন্ত জরুরী।অবসর সময়ে বাহিরে অকারনে সময় নষ্ট না করে নিয়মিত খেলাধুলা করলে আমাদের শরীর ও মন ঠিক থাকবে।

তিনি আরও বলেন,মাদক ছে‌ড়ে খেলায় ম‌নো‌নি‌বেশ কর‌তে বি‌দেশী খেলা দেখার বিকল্প নেই। খেলা দে‌খে নি‌জেরা শিখ‌তে পা‌রে সে ল‌ক্ষ্যে এ টে‌লি‌ভিশন প্রদান করা হয়।

এ সময় উপ‌স্থিত ছি‌লেন জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপ‌তি নজরুল ইসলাম গোলদার, সাধারন সম্পাদক ইয়ারুল আলম লিটন সহ অন‌্যান‌্য কর্মকর্তা র‌বিন চৌধুরী, কাজী বাবু, ‌মোঃ ফারুক হো‌সেন, মোঃ ম‌নিরুল ইসলাম প্রমুখ।