শুক্রবার, ২৮শে জানুয়ারি, ২০২২ ইং, সকাল ৬:২৪

ভোলায় জমির বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নিহত ১

ভোলা প্রতিনিধি  ভোলায় জমির বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় রুহুল আমির (৫০) নামের এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে জরিনা বেগম (৩২) নামের এক নারীকে আটক করেছে।

মঙ্গলবার(৩০ নভেম্বর) বিকেলে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের দাইয়া গ্রামে এ দূর্ঘটনা ঘটে। নিহত রুহুল আমিন ওই গ্রামের মুকবুল সরকারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা সূত্রে জানা যায়, ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডে নিহত রুহুল আমিনের সাথে তার আত্মীয় কাসেম চৌকিদার গংদের সাথে জমি নিয়ে গত ৭/৮ বছর ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয় পক্ষের মধ্যে কয়েক দফা শালিস বৈঠক হয়েছিল। বিরোধীয় ওই জমিতে মঙ্গলবার ধান কাটতে যায় রুহুল আমিন। এসময় পতিপক্ষ কাসেম তাকে বাধা দেয়।

এ নিয়ে পতিপক্ষ কাসেমের সাথে রুহুল আমিনের কথার কাটাকাটির এক পর্যায় লাঠি দিয়ে আঘাতে করলে গুরুতর আহত হয় রুহুল আমিন। স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

ভোলা সদর মডেল থানার ওসি মো. এনায়েত হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, এই হতাকান্ডে সাথে জড়িত থাকার অভিযোগে কাসেম চৌকিদারের স্ত্রী জরিনা বেগমকে আটক করা হয়েছে। পুলিশ এই ঘটনায় তদন্ত করছে। এই ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে পুলিশের এই কর্মকর্তা জানান।