শনিবার, ১৩ই আগস্ট, ২০২২ ইং, সকাল ৭:০৬
শিরোনাম :
কুয়াকাটায় পর্যটকের সঙ্গে অসদাচরণ, ট্যুরিস্ট পুলিশের সহায়তায় বাসচালককে জরিমানা ইরানে ড্রোন প্রশিক্ষণ নিচ্ছে রাশিয়া কুমিল্লায় মায়ের সঙ্গে ঝগড়া থামাতে বাবাকে ছুরিকাঘাত, হাসপাতালে মৃত্যু শ্রীলংকায় ১ কোটির বেশি রুপি দান করলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত সরকারি ওষুধ চুরি করে বিক্রি করলে ১০ বছর জেল ইউক্রেনে রুশ হামলায় নিহত ১১ ৮ বলের মধ্যে নেই ৩ উইকেট, চাপে বাংলাদেশ কুষ্টিয়ায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা এঁর জন্মবার্ষিকীতে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত উজিরপুরে ২টি পিকাপ ও মাহেন্দ্র খাদে পড়ে আহত ৫

ফরিদপুরে আগুনে পুড়ে সরকারি স্কুলসহ ১১ দোকান ভস্মীভূত

ডেস্করিপোর্ট  ফরিদপুরের ভাঙ্গা বাজারে পৃথক অগ্নিকাণ্ডে অন্তত ১০টি দোকান ও ১টি সরকারি প্রাথমিক বিদ্যালয় পুড়ে ভস্মীভূত হয়েছে। আগুন নিভাতে ভাঙ্গা ফায়ার সার্ভিসসহ ৩টি ইউনিট কাজ করে।

জানা যায়, শুক্রবার দিবাগত রাত সাড়ে ১২টায় প্রথম শাহিনের ইলেকট্রনিক দোকানে শর্টসার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। মুহূর্তের মধ্যে একটি প্রাথমিক বিদ্যালয়ের আংশিকসহ ২টি দোকান পুড়ে ভস্মীভূত হয়ে যায়।

এরপর শনিবার ভোর সাড়ে ৫টার সময়ে আরও একটি অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সকাল ৭টা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট কাজ করে। ততক্ষণে ৮টি দোকান ঘর পুড়ে ভস্মীভূত হয়। তবে সেখানকার বেশিরভাগই ফল ও মিষ্টির দোকান পুড়ে গেছে। সত্তারের মিষ্টির দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবু জাফর বলেন, ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ করেছিল। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ২টি দোকানের শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও নির্ধারণ করা যায়নি।