সোমবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ ইং, রাত ১:৩২
শিরোনাম :
জানুয়ারি মাসে মাদক উদ্ধারে শ্রেষ্ঠত্ব অর্জন করলো হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিওন ভাষা শহিদদের প্রতি অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম এর শ্রদ্ধা নিবেদন কুমিল্লা রিজিয়নের খাটিহাতা হাইওয়ে থানায় বিশেষ কল্যাণ সভা অনুষ্ঠিত পার্বতীপুরে মালবাহী ট্রেন লাইনচ্যুত: রেল যোগাযোগ বিচ্ছিন্ন রংপুর স্মার্ট বিচার বিভাগ গড়ে তোলার প্রত্যয় প্রধানমন্ত্রীর রমজানে পণ্যের দাম বাড়ালে কঠোর ব্যবস্থা: সালমান এফ রহমান অবসরের ৬ মাসের মধ্যে এমপিওভুক্ত শিক্ষকদের অবসর ভাতা প্রদানের নির্দেশ পটুয়াখালীতে ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে দুর্নীতি প্রতিরোধে করণীয় শীর্ষক ওলামা মাশায়েখ সম্মেলন অনুষ্ঠিত চরকাউয়ায় পাওনা টাকা চাওয়ায় প্রতিপক্ষের হামলায় আনসার সদস্য সহ আহত ৩ বরিশালে ক্ষদ্র মৎস্যজীবী জেলেদের ৭দফা দাবী আদায়ের লক্ষ্যে বিক্ষোভ

বরিশালে এডাব এর আয়োজনে তিনদিন ব্যাপি প্রশিক্ষন অনুষ্ঠিত

ডেস্করিপোর্ট  বরিশালে এডাব এর আয়োজনে‘প্রকল্প প্রস্তাব লেখা’শীর্ষক বিষয়ের উপর তিনদিন ব্যাপি প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৩ মে) সকাল ১০ টায় বেসরকারি উন্নয়ন সংস্থা সেইন্ট-বাংলাদেশ, বরিশাল এর প্রশিক্ষন কেন্দ্রে তিনদিন ব্যাপি প্রশিক্ষনের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর শাহ শাজেদা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কে,এস.এ মহিউদ্দিন মানিক (বীর প্রতিক), কাওসার আলম কনক, পরিচালক প্রোগ্রাম, এডাব কেন্দ্রীয় কার্যালয়, রনজিৎ দত্ত, সাবেক এডাব সভাপতি ও নির্বাহী পরিচালক পিডিও, রবিন বল্লভ, নির্বাহী পরিচালক সিঅরএসএস, মজিবুর রহমান চাঁন, নির্বাহী পরিচালক, মামডো।

এই তিনদিন ব্যাপি প্রশিক্ষনে চুয়াডাংগা, রাজবাড়ি, ফরিদপুর ও বরিশাল বিভাগের ৬ জেলার মোট ৩০টি বেসরকারি সংস্থার উচ্চ পর্যায়ের প্রতিনিধিগন অংশগ্রহন করেন।প্রশিক্ষন শেষে প্রশিক্ষানার্থীদের মাঝে সনদ বিতরন করা হয়।

তিনদিন ব্যাপি এই প্রশিক্ষন প্রদান করেন নরেশ মধু এবং প্রশিক্ষনের সমন্বয়কের দায়িত্ব পালন করেন জাহাঙ্গীর আলম বাবু, সমন্বায়ক, এডাব বরিশাল।

প্রশিক্ষনের সভাপতিত্ব করেন কাজী জাহাঙ্গীর কবির, নির্বাহী পরিচালক সেইন্ট-বাংলাদেশ এবং সভাপতি এডাব, বরিশাল।

অনুষ্ঠানের প্রধান অতিথি তার বক্তব্যে বলেন মহন মুক্তিযুদ্ধের পর বাংলাদেশের উন্নয়নে বেসরকারি সংস্থার ভুমিকা খুবই গুরুত্বপুর্ন।তাই আপনারা আগামীতে দেশের উন্নয়নে আরো সক্রিয় ভুমিকা পালন করবেন এই প্রত্যাশা করি।

পরিশেষে অনুষ্ঠানের সভাপতি কাজী জাহাঙ্গীর কবির তার বক্তব্যে বলেন আজকে আপনারা যে গুরুত্বপুর্ন প্রশিক্ষন পেলেন তা কাজে লাগিয়ে আগামীতে নিজেকে এবং প্রতিষ্ঠানকে সমৃদ্ধ করবেন।