শুক্রবার, ১৪ই জুন, ২০২৪ ইং, সন্ধ্যা ৬:০৭
শিরোনাম :
হাইওয়ে পুলিশ প্রধানকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম হাইওয়ে পুলিশ প্রধান এর সাথে বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর করলেন কুমিল্লা রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম হাইওয়ে পুলিশ এর ১৯ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম এর সাথে কুমিল্লা রিজিয়নের ২২ থানার অফিসার ইনচার্জদের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর কুমিল্লায় পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্সে অংশ গ্রহণ করলেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি খাইরুল আলম স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপিকে ফুলেল শুভেচ্ছা জানালেন হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি মো: খাইরুল আলম বগুড়ায় আইএফআইসি ব্যাংকের সিন্দুক ভেঙে ২৯ লাখ টাকা চুরি বেনজীরের দুর্নীতির তথ্যপ্রমাণ পাওয়া গেছে : দুদক জলবায়ু মোকাবিলায় ‘লোকাল অ্যাডাপটেশন চ্যাম্পিয়নস’ অ্যাওয়ার্ড পেলেন প্রধানমন্ত্রী জম্মুতে হিন্দু তীর্থযাত্রীদের বহনকারী বাসে হামলা, নিহত ১০

শ্রীমঙ্গল যাওয়ার পথে অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেন পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার

ডেস্করিপোর্ট  ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার ও তার পরিবারের সদস্যরা। মৌলভীবাজারের শ্রীমঙ্গল যাওয়ার পথে তাকে বহনকারী গাড়ির সঙ্গে এক যাত্রীবাহী বাসের ধাক্কা লাগে। এতে ডেপুটি হাইকমিশনারের গাড়িটি দুমড়েমুচড়ে যায়।

শুক্রবার (২৬ মে) দুপুরে উপজেলার রামপুর এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এ ঘটনা ঘটে।

জানা যায়, ঢাকা থেকে পাকিস্তানের ডেপুটি হাইকমিশনার কামার আব্বাস খোখর নিজে প্রাইভেটকার চালিয়ে পরিবারের সদস্যদের নিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গল যাচ্ছিলেন। তাদের বহন করা গাড়িটি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার রামপুর ব্রিজের কাছে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা দুরন্ত পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গাড়ির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে হাইওয়ে পুলিশ তাদের উদ্ধার করে।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস বলেন, এ ঘটনায় বাসের চালককে বাসসহ আটক করা হয়েছে। পরে অন্য একটি গাড়ির মাধ্যমে ডেপুটি হাইকমিশনার ও তার পরিবারের সদস্যরা মৌলভীবাজারের উদ্দেশ্যে রওনা দেন।