মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ ইং, বিকাল ৩:৫৭
শিরোনাম :
রাইসির মরদেহ উদ্ধার, নেওয়া হচ্ছে তাবরিজে কুমিল্লা রিজিয়ন ও ময়নামতি হাইওয়ে থানা তদন্ত ও প্রসিকিউশন দাখিলে শ্রেষ্ঠত্ব অর্জন করলেন অতিরিক্ত ডিআইজি খাইরুল আলম মারা গেছেন প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি: ইরানের রাষ্ট্রীয় গণমাধ্যম হেলিকপ্টার দুর্ঘটনার পর ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর খোঁজ পাওয়া যায়নি কর্মপরিবেশের সঙ্গে শ্রমিকদের জীবনমান নিশ্চিত করতে হবে: প্রধানমন্ত্রী বরিশালে ‘নো হেলমেট, নো ফুয়েল’ কার্যক্রম বাস্তবায়নে মাঠে নেমেছে ট্রাফিক পুলিশ জো বাইডেনের ভুয়া উপদেষ্টা হাজিরকারী বিএনপি একটা জালিয়াত রাজনৈতিক দল ন্যায়বিচার পাওয়া প্রত্যেক নাগরিকের মৌলিক অধিকার: প্রধান বিচারপতি নরসিংদীতে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু ৪ বিভাগে আরও ৪৮ ঘণ্টার হিট অ্যালার্ট

ব্যবসায়ীদের কাছ থেকে ৮০ লাখ টাকার মাছ নিয়ে অস্ট্রেলিয়ায় পালাতে চেয়েছিলেন বাবলু

ডেস্করিপোর্ট  পটুয়াখালী জেলার মহিপুরে ব্যবসায়ীদের কাছ থেকে ৮০ লাখ টাকার মাছ নিয়ে পালিয়ে যাওয়া পাইকার নিলয় পারভেজ বাবলুকে মামলা দায়েরের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি ব্যবসায়ীদের টাকা নিয়ে অস্ট্রেলিয়ায় পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (৬ সেপ্টেম্বর) সকাল ৬টায় ১০ লাখ ৫০ হাজার নগদ টাকাসহ ঢাকার ফার্মগেটের একটি আবাসিক হোটেল থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ। মহিপুর থানার এসআই রাসেল সরদারের নেতৃত্বে পুলিশের একটি দল এ অভিযান চালায়।

গ্রেপ্তারকৃত মাছ ব্যবসায়ী বাবলু সাতক্ষীরার কলরোয়ার আবজাল হোসেনের ছেলে। মহিপুর মৎস্য বন্দর থেকে ১৬ জন আড়ৎ মালিকদের কাছ থেকে প্রায় ৮০ লক্ষ টাকার মাছ নিয়ে পালিয়ে যান তিনি। পরে স্থানীয় আড়ৎ মালিক মিজান প্যাদা বাদী হয়ে সোমবার সন্ধ্যায় মহিপুর থানায় মামলা করেন।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফেরদৌস আলম খাঁন বলেন, তথ্য-প্রযুক্তি ব্যবহার এবং চৌকস অফিসারের সমন্বয়ে গতিবিধি ও অবস্থা শনাক্ত করে আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাবলু ব্যবসায়ীদের টাকা নিয়ে অস্ট্রেলিয়া পালিয়ে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন।