বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২০ ইং, রাত ২:১২
শিরোনাম :
মা ইলিশ রক্ষা করতে গিয়ে হামলায় আহত পুলিশ পোলট্রি ও ডেইরি শিল্পের সুরক্ষায় সরকার নীতিমালা তৈরি করছে: প্রাণিসম্পদমন্ত্রী ক্ষুদ্র ব্যবসায়ীদের অল্প সুদে ঋণ দিতে বললেন প্রধানমন্ত্রী গণধর্ষণের ঘটনায় পুলিশ কর্মকর্তা রায়হানুল গ্রেফতার ভোলায় এক ঘণ্টার জন্য পুলিশ সুপার হলেন স্কুলছাত্রী রিমি বরিশালে গণনাট্য সংস্থার একযুগ পূর্তি উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত ঝালকাঠিতে ইলিশ শিকারের দায়ে ভ্রাম্যমান আদালতে দুই জেলের কারাদন্ড হাজী সেলিমের ছেলে ইরফানের বিরুদ্ধে মামলার তদন্তভার ডিবিতে যাচ্ছে হোয়াইট হাউসকে করোনার হট জোন করেছেন ট্রাম্প ট্রাফিক আইন মেনে চলুন, ট্রাফিক পুলিশকে সহায়তা করুন: ডিসি জাকির হোসেন মজুমদার

ইন্টারনেট-ডিশ সংযোগ বন্ধের সিদ্ধান্ত স্থগিত

ডেক্সরিপোর্ট  সারাদেশে ইন্টারনেট ও ডিশ সংযোগ বন্ধের সিদ্ধান্ত স্থগিত করা হয়েছে। সরকারের আশ্বাসে পরিপ্রেক্ষিতে আইএসপিএবি ও কোয়াব তাদের কর্মসূচি স্থগিত করেছে।

শনিবার (১৭ অক্টোবর) সন্ধ্যায় ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) এবং ক্যাবল অপারেটর অব বাংলাদেশ (কোয়াব) আয়োজিত এক জুম মিটিংয়ে এ ঘোষণা দেয়া হয়।

আইএসপিএবি সভাপতি আমিনুল হাকিম এবং মহাসচিব ইমদাদুল হক, কোয়াবের প্রতিষ্ঠাতা সভাপতি এসএম আনোয়ার পারভেজসহ অন্যরা উপস্থিত ছিলেন।

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) বিনা নোটিশে বিদ্যুতের খুঁটিতে ঝুলানো তার অপসারণ করলে ইন্টারনেট ও ডিশ বন্ধ করে দেয়া হবে ঘোষণা দিয়েছিল এ সংগঠন দুটি। ১৮ অক্টোবর থেকে প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ৩ ঘণ্টা ইন্টারনেট-ডিশ বন্ধ থাকবে বলে জানিয়েছিল তারা।