বুধবার, ২৫শে নভেম্বর, ২০২০ ইং, সকাল ৮:৫৭
শিরোনাম :
বকশীগঞ্জে উপজেলা প্রশাসনের মাস্ক ব্যবহার কারীদের ফুলেল শুভেচ্ছা ! পটুয়াখালীতে টাকা না দেয়ায় বাবাকে হত্যা, ছেলে গ্রেফতার জনসেবা নিশ্চিত করতে সরকারি প্রতিষ্ঠানগুলোকে আরও শক্তিশালী করে তুলতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী রাশিয়ার করোনার টিকা ৯৫ শতাংশ কার্যকর দাবি বকশীগঞ্জে ঢাকা আহছানিয়া মিশনের প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত স্বর্ণের দাম ভরিতে ২৫০৮ টাকা কমল গোল্ডেন মনিরের মামলা ডিবিতে হস্তান্তর ঢাকায় এল সর্বাধুনিক প্রযুক্তি সংবলিত নতুন উড়োজাহাজ ‘ধ্রুবতারা’ ফ্রান্সের বিরুদ্ধে আন্দোলন, সিঙ্গাপুরে ১৫ বাংলাদেশিকে বহিষ্কার ধর্ম প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিলেন ফরিদুল হক

লাইফ সাপোর্টে আজিজুল হাকিম

বিনোদন ডেস্ক  নাটকের প্রিয়মুখ আজিজুল হাকিম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। ফুসফুসে সংক্রমণ বাড়ায় তাকে লাইফ সাপোর্ট নেয়া হয়েছে।

আজিজুল হাকিমের চিকিৎসার খোঁজখবর রাখা জনপ্রিয় উপস্থাপক আনজাম মাসুদ শুক্রবার সকালে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, আজিজুল হাকিমের স্ত্রী নাট্যকার ও পরিচালক জিনাত হাকিম, ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমও করোনায় আক্রান্ত। তারা শারীরিকভাবে ফিট আছেন। বাসায়ই অবস্থান করছেন।

তবে আজিজুল হাকিমের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে জরুরিভাবে হাসপাতালে ভর্তি করে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

বৃহস্পতিবার আজিজুল হাকিমকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থার দ্রুত অবনতি হওয়ায় বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, আজিজুল হাকিমের ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনি শঙ্কামুক্ত নন।

আজিজুল হাকিমের আরোগ্য কামনা করেছেন সহকর্মীরা।

মঙ্গলবার নমুনা পরীক্ষায় আজিজুল হাকিমের সঙ্গে তার স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমেরও পজিটিভ ফল আসে। চিকিৎসকের পরামর্শে তারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। গতকাল ১২ নভেম্বর আজিজুল হাকিমের অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে ভর্তি করানো হয়।

আজিজুল হাকিমের বয়স হয়েছে ৬১ বছর। টেলিভিশন, সিনেমা ও মঞ্চের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। ১৯৮১ সালে কর্মজীবন শুরু করেন তিনি। টিভি নাটকে অভিনয় করে ব্যাপক পরিচিতি লাভ করেন এ অভিনেতা। এখনও অভিনয় করে যাচ্ছেন।

১৯৯৩ সালে নাট্যকার জিনাত হাকিমকে বিয়ে করেন আজিজুল হাকিম। মেয়ে নাজাহ হামিক ও ছেলে মুহাইমিন রেদোয়ানকে নিয়েই তাদের সংসার।