সোমবার, ১লা মার্চ, ২০২১ ইং, সকাল ১০:৫৪
শিরোনাম :
শেরপুরে দুই গাঁজাসেবীকে আটকের পর তাবলীগে পাঠালেন ওসি রোহিঙ্গাদের ন্যায়বিচার নিশ্চিতে বাংলাদেশের পাশে থাকবে ওআইসি মিয়ানমারে অভ্যুত্থানবিরোধী মিছিলে পুলিশের গুলি, নিহত বেড়ে ১৮ পানিসম্পদ প্রতিমন্ত্রীর সাথে আনসার ভিডিপির উপ-মহাপরিচালকের সাক্ষাৎ বকশীগঞ্জে স্বপরিবারে টিকা নিলেন উপজেলা চেয়ারম্যান ভোলায় দুই পৌরসভায় আ’লীগ প্রার্থীর বিজয় বরিশালে বিআরটিএ’র সেবা সপ্তাহের উদ্বোধন করেন জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার বঙ্গবন্ধুর সমাধিতে কুষ্টিয়া জেলার এসপি খাইরুল আলমের শ্রদ্ধা নিবেদন বানারীপাড়া আলোচিত কবির হত্যা মামলা দ্রুত নিস্পত্তি করার দাবীতে ভাই-বোনদের মানববন্ধন কোরআন-হাদীসের আলোকে শবে মেরাজ এবং মেরাজের ঘটনা!

লাইফ সাপোর্টে আজিজুল হাকিম

বিনোদন ডেস্ক  নাটকের প্রিয়মুখ আজিজুল হাকিম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন। ফুসফুসে সংক্রমণ বাড়ায় তাকে লাইফ সাপোর্ট নেয়া হয়েছে।

আজিজুল হাকিমের চিকিৎসার খোঁজখবর রাখা জনপ্রিয় উপস্থাপক আনজাম মাসুদ শুক্রবার সকালে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, আজিজুল হাকিমের স্ত্রী নাট্যকার ও পরিচালক জিনাত হাকিম, ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমও করোনায় আক্রান্ত। তারা শারীরিকভাবে ফিট আছেন। বাসায়ই অবস্থান করছেন।

তবে আজিজুল হাকিমের শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে জরুরিভাবে হাসপাতালে ভর্তি করে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

বৃহস্পতিবার আজিজুল হাকিমকে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ভর্তি করা হয়েছে। অবস্থার দ্রুত অবনতি হওয়ায় বৃহস্পতিবার দিবাগত রাত ১টার দিকে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, আজিজুল হাকিমের ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়েছে। তিনি শঙ্কামুক্ত নন।

আজিজুল হাকিমের আরোগ্য কামনা করেছেন সহকর্মীরা।

মঙ্গলবার নমুনা পরীক্ষায় আজিজুল হাকিমের সঙ্গে তার স্ত্রী জিনাত হাকিম ও ছেলে মুহাইমিন রেদোয়ান হাকিমেরও পজিটিভ ফল আসে। চিকিৎসকের পরামর্শে তারা বাসায় থেকে চিকিৎসা নিচ্ছিলেন। গতকাল ১২ নভেম্বর আজিজুল হাকিমের অবস্থার অবনতি ঘটলে হাসপাতালে ভর্তি করানো হয়।

আজিজুল হাকিমের বয়স হয়েছে ৬১ বছর। টেলিভিশন, সিনেমা ও মঞ্চের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। ১৯৮১ সালে কর্মজীবন শুরু করেন তিনি। টিভি নাটকে অভিনয় করে ব্যাপক পরিচিতি লাভ করেন এ অভিনেতা। এখনও অভিনয় করে যাচ্ছেন।

১৯৯৩ সালে নাট্যকার জিনাত হাকিমকে বিয়ে করেন আজিজুল হাকিম। মেয়ে নাজাহ হামিক ও ছেলে মুহাইমিন রেদোয়ানকে নিয়েই তাদের সংসার।