বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং, বিকাল ৩:০৮
শিরোনাম :
১১ দিনে প্রায় ১০০ কিলোমিটার পথ পাড়ি দিয়েছে কুমিরটি আওয়ামী লীগ এখন সাম্প্রদায়িকতা-বর্ণবাদ ছড়াচ্ছে: ফখরুল কুমিল্লায় কেন্দ্রীয় শহীদ মিনারে হাইওয়ে পুলিশের অতিরিক্ত ডিআইজি মো:খাইরুল আলম এর পুষ্পস্তবক অর্পণ ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন ঈদযাত্রায় ট্রেনের টিকিট কিনতে ৯৫ লাখ হিট জাহাজের ধাক্কায় ভেঙে পড়লো যুক্তরাষ্ট্রের ফ্রান্সিস স্কট কি ব্রিজ চার দিনের সফরে ঢাকায় আসছেন ভুটানের রাজা পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে বিশ্ব খাদ্য কর্মসূচি ও জাতিসংঘ নারী প্রতিনিধির সাক্ষাৎ এ বছর প্রাথমিকে শিক্ষক নিয়োগ হবে ১৩ হাজার ৭৮১ বরিশালে হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকদের ফিরিয়ে দিল এপিবিএন পুলিশ

উজিরপুরে সাড়ে তিন কেজি গাঁজাসহ দম্পত্তি গ্রেফতার

ডেক্সরিপোর্ট  বরিশালের উজিরপুর উপজেলার শানুহার এলাকার একটি ভাড়াটিয়া বাসা থেকে আনোয়ার বেপারী ও খাদিজা বেগম নামের পেশাদার মাদক দম্পতিকে গ্রেফতার করা হয়েছে।

উজিরপুর মডেল থানার ওসি তদন্ত মোঃ মাহাবুবুর রহমান জানান, সোমবার দিবাগত রাতে শানুহার এলাকার একটি ভাড়াটিয়া বাসায় মাদক বিক্রির গোপন সংবাদ পেয়ে ওসি মোঃ জিয়াউল আহসান ও এসআই মাহাবুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। এসময় মাদক বিক্রেতা ও সাতটি মামলার আসামী আনোয়ার বেপারী ও তার স্ত্রী খাদিজা বেগমকে ৩ কেজি ৮৬০ গ্রাম গাঁজা, মাদক বিক্রির ২৮ হাজার টাকাসহ গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক দম্পতি কালকিনি উপজেলার বাসিন্দা।

তিনি আরও জানান, মঙ্গলবার সকালে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।