শনিবার, ১৩ই আগস্ট, ২০২২ ইং, সকাল ৭:২১
শিরোনাম :
কুয়াকাটায় পর্যটকের সঙ্গে অসদাচরণ, ট্যুরিস্ট পুলিশের সহায়তায় বাসচালককে জরিমানা ইরানে ড্রোন প্রশিক্ষণ নিচ্ছে রাশিয়া কুমিল্লায় মায়ের সঙ্গে ঝগড়া থামাতে বাবাকে ছুরিকাঘাত, হাসপাতালে মৃত্যু শ্রীলংকায় ১ কোটির বেশি রুপি দান করলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা বঙ্গোপসাগরে সুস্পষ্ট লঘুচাপ, সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্কসংকেত সরকারি ওষুধ চুরি করে বিক্রি করলে ১০ বছর জেল ইউক্রেনে রুশ হামলায় নিহত ১১ ৮ বলের মধ্যে নেই ৩ উইকেট, চাপে বাংলাদেশ কুষ্টিয়ায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা এঁর জন্মবার্ষিকীতে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত উজিরপুরে ২টি পিকাপ ও মাহেন্দ্র খাদে পড়ে আহত ৫

নতুন ফর্মুলাতে বদলে যাবে কোকাকোলার স্বাদ

অনলাইন ডেস্ক  নতুন ফর্মুলাতে বদলে যাবে কোকাকোলার জনপ্রিয় পানীয়ের স্বাদ এমনই ঘোষণা করেছে কোকাকোলা। কোকাকোলা জিরো সুগার বা কোক জিরো নামের এই ড্রিঙ্কের ফ্লেভারে পরিবর্তন আনার ঘোষণা করা হয়। সংস্থা জানায়, সাধারণ কোক-এর মতোই স্বাদ আনার চেষ্টা করা হচ্ছে কোক জিরোর ক্ষেত্রে।

সংবাদ মাধ্যম সিএনএনের বরাতে জানা যায়, ইতিমধ্যে এই গ্রীষ্মে কোকাকোলার নতুন সংস্করণ কোক জিরো সুগার বাজারে ছেড়েছে কোকাকোলা। কোকাকোলার দাবি, এই নতুন রেসিপির জিরো ক্যালরিযুক্ত কোকের স্বাদ আগের চাইতে অনেক ভালো।

কেউ কেউ ‘পজেটিভ রিভিউ’ দিলেও তাদের সাথে সুর মেলাতে দেখা যায় নি বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা কোকের বেশিরভাগ গ্রাহককে। ‘ভাল না’, ‘বাজে’, ‘স্বাদহীন’ নানানভাবে টুইটারে ক্ষোভ উগরে দিয়েছেন তারা।

শেষবার ২০১৭ সালে যখন কোম্পানিটি পানীয়ের ফর্মুলা এবং প্যাকেজিং পরিবর্তন করেছিল, তখনও অনেক ভোক্তা হতাশা ব্যক্ত করেছিলেন। তবুও, বাজার গবেষণা সংস্থা ইউরোমনিটর ইন্টারন্যাশনালের তথ্য অনুযায়ী, কোক জিরো মার্কিন যুক্তরাষ্ট্রের লো-ক্যালোরি সোডার বাজারে ঠিকই তার পসার বাড়িয়ে চলেছে।

১৮৮৬ সালে কোকাকোলার জন্ম; এর প্রায় ১০০ বছর পর ১৯৮৫ সালের এপ্রিলে নিউইয়র্কে প্রথম কোম্পানিটি তাদের পানীয়ের নতুন এক ফর্মুলা নিয়ে সংবাদ সম্মেলন করে। সেসময় গুজব উঠেছিল যে, কোকাকোলা ১০০ বছরে প্রথমবারের মতো তাদের পানীয়ের স্বাদে পরিবর্তন আনছে।